• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,
ডিপিএল

আবাহনী নয়, সাকিব মোহামেডানের হয়েই খেলবেন


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০৯:২২ পিএম
আবাহনী নয়, সাকিব মোহামেডানের হয়েই খেলবেন

চলতি বছরের মার্চে মাঠে গড়াবে ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে (ডিপিএল)। তার আগে গুঞ্জন ছড়িয়েছিল অলরাউন্ডার সাকিব আল হাসান কোন দলের হয়ে খেলবেন সেটা নিয়ে গুঞ্জন ছিল বেশ। অনেকেই দাবি করেছিলেন ডিপিএলের আসন্ন আসরে আবাহনী ক্লাবের হয়ে খেলতে পারেন তিনি।

তবে সব গুঞ্জনে অবসান ঘটিয়েছেন মোহামেডান ক্রিকেট কমিটির সহ-সভাপতি এজিএম সাব্বির। এক ভিডিও বার্তার মাধ্যমে তিনি নিশ্চিত করেছেন অন্য কোনো ক্লাব নয় ডিপিএলের আসন্ন আসরে মোহামেডানের হয়েই খেলবেন সাকিব।

ভিডিও বার্তায় সাব্বির বলেন, “সাকিব আল হাসান ঢাকা প্রিমিয়ার লিগের ২০২৩ মৌসুমে মোহামেডানের হয়ে খেলবেন। অন্য কোনো ক্লাবের ওয়েবসাইটে যদি কোনো ছবি দেখা গিয়ে থাকে অথবা কেউ যদি দাবী করে থাকে যে সাকিব অন্য ক্লাবের হয়ে খেলবেন তাহলে সেটা সত্য খবর না।”

এমনকি সোমবার (২০ ফেব্রুয়ারি) সাকিবের সঙ্গে কথা বলে পুনরায় এ ব্যাপারে নিশ্চিত হয়েছেন বলেও জানান সাব্বির। এমন কোনো আলোচনাই করেননি সাকিব বলে দাবি সাব্বিরের।

“আজ ২০ই ফেব্রুয়ারি বাংলাদেশ সময় ৫ টায় আমি সাকিবের সঙ্গে কথা বলেছি। তিনি আমাকে নিশ্চিত করেছেন যে অন্য ক্লাবের হয়ে খেলার বিষয়ে এমন কোনো আলোচনাতেই তিনি ছিলেন না” যোগ করেন সাব্বির

এর আগে গত মৌসুমেও মোহামেডানের হয়েই ডিপিএল খেলেছিলেন সাকিব। নতুন মৌসুমেও যিনি তিনি ঠিকানা বদল করছেন না সেটা তো এবার নিশ্চিত হয়েই গেলো।

Link copied!