• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৯ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

রাজকীয় মর্যাদায় বিলাসবহুল বিমানে করে সৌদি গেলেন নেইমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০৫:৫৬ পিএম
রাজকীয় মর্যাদায় বিলাসবহুল বিমানে করে সৌদি গেলেন নেইমার
ছবি: সংগৃহীত

নেইমার আল হিলালে যোগ দিতে এরই মধ্যে সৌদি আরবে পৌঁছে গিয়েছেন। প্যারিস থেকে সৌদিতে আসার আগে নেইমার একটা বিমানের সামনে দাড়িঁয়ে ছবি টুইট করেন। তার এই ছবি দেখার পর থেকে নতুন করে আলোচনা শুরু হয়। তিনি যেই বিমানে প্যারিস থেকে সৌদিতে এসেছেন বিশ্বের বিলাসবহুল বিমান গুলোর মধ্যে অন্যতম।

এই উড়োজাহাজটি সৌদি আরবের প্রথম বাদশাহ আবদুল আজিজের নাতি প্রিন্স আলওয়ালেদ বিন তালালের । এই বিলাশবহুল বিমানটি বোয়িং ৭৪৭ মডেলের। এই বিশাল বিমানের যাত্রী ধারণ ক্ষমতা ২ ফ্লোর মিলে ৪০০ জন ।

নেইমারকে আনতে যাওয়া বিলাশবহুল বিমানটিতে এক্সিকিউটিভ লাউঞ্জ, রয়্যাল লাউঞ্জ, কনফারেন্স রুম এবং বিলাসবহুল শোয়ার রুম রয়েছে। বোয়িং ৭৪৭ বিমানটি ১৯৯২ সালে এয়ার চায়নাকে সরবরাহ করা হয়েছিল। ২০০১ সালের আগস্টে এটি আবার বোয়িংকে ফেরত দেওয়া হয়। এরপর তা সৌদি আরবের কিংডম হোল্ডিং কোম্পানিকে হস্তান্তর করা হয়। প্রতিষ্ঠানটির ৯৫ শতাংশ শেয়ারের মালিক বাদশাহ আবদুল আজিজের নাতি।

শনিবার (১৯ আগস্ট) ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে রিয়াদের কিং ফাহাদ স্টেডিয়ামে আনুষ্ঠানিকভাবে নিজেদের খেলোয়াড় হিসেবে পরিচয় করিয়ে দেবে আল হিলাল। এদিন জমকালো আয়োজনের মধ্য দিয়ে নেইমারকে পরিচয় করিয়ে দিবেন সৌদি ক্লাবটা।

Link copied!