• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

অবশেষে আল হিলালের হয়ে গোল পেলেন নেইমার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ১১:২৮ এএম
অবশেষে আল হিলালের হয়ে গোল পেলেন নেইমার
গোলের পর উচ্ছ্বসিত নিসের নেইমার। ছবি : সংগৃহীত

সৌদি আরবের ক্লাব আল হিলালে যোগ দেওয়ার পর ইনজুরির কারণে মাঠে নামা হচ্ছিল না নেইমার জুনিয়রের। পুরোপুরি ফিট হয়ে ক্লাবটির জার্সিতে মাঠে নামলেও গোলের দেখা পাচ্ছিলেন না তিনি। সতীর্থদের দিয়ে বেশ কিছু গোল করালেও নিজে গোলের দেখা পাচ্ছিলেন না ব্রাজিলের তারকা এই ফুটবলার। অবশেষে আল হিলালের হয়ে নিজের গোলের খাতা খুলে ফেললেন নেইমার। ব্রাজিলের এই সুপারস্টারের দুর্দান্ত গোলে এফসি চ্যাম্পিয়নস লিগের ম্যাচে ক্লাব নাসাজি মাজান্দারানের বিপক্ষে ৩-০ ব্যবধানের বড় জয় পেয়েছে সৌদি ক্লাবটি।

মঙ্গলবার (৩ অক্টোবর) ইরানের ক্লাব নাসাজি মাজান্দারানের মাঠে তাদের মুখোমুখি হয় আল হিলাল। ম্যাচের প্রথম গোলের জন্য বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি আল হিলালকে। ১৮ মিনিটে মোহাম্মদ আল বুরায়েকের বাড়ানো বলে জাল খুঁজে নেন মিত্রোভিচ। এই ১-০ গোলের লিড নিয়ে বিরতিতে যায় আল হিলাল।

এরপর দ্বিতীয়ার্ধে একইভাবে দাপট ধরে রাখে সৌদি ক্লাবটি। ম্যাচের ৫৮ মিনিটে চমক দেখান নেইমার। নাসের আল দাওয়াসারির সঙ্গে দারুণ এক বোঝাপড়ায় ডি-বক্সে ঢুকে পড়েন নেইমার। এরপর বাম পায়ে দুর্দান্ত শট নেন নেইমার, যা ফেরানোর সাধ্য ছিল না প্রতিপক্ষ গোলরক্ষকের।  নির্ধারিত সময়ের পর অতিরিক্ত তৃতীয় মিনিটে আল হিলালের পক্ষে শেষ গোলটি করেন সালেহ আল-শেহরি।

দুই ম্যাচে চার পয়েন্ট নিয়ে ‍‍`ডি‍‍` গ্রুপের দ্বিতীয় স্থানে অবস্থান করছে আল-হিলাল। সমান পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে রয়েছে নাভবাহোর।

Link copied!