• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

ইংল্যান্ডকে হোয়াইটওয়াশের অপেক্ষায় সমর্থকরা


সৌরভ কুমার দাস
প্রকাশিত: মার্চ ১৪, ২০২৩, ০১:৫৪ পিএম
ইংল্যান্ডকে হোয়াইটওয়াশের অপেক্ষায় সমর্থকরা

প্রথমবারের ইংল্যান্ডের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ জিতেছে বাংলাদেশ। শুধু সিরিজ জিতেছে বললে ভুল হবে, রীতিমতো দাপট দেখিয়ে এক ম্যাচ হাতে রেখে সিরিজ জয় নিশ্চিত করেছে সাকিব আল হাসানের দল। আর এতে করে প্রথমবারের মতো ইংলিশদের হোয়াইটওয়াশ করার সুবর্ণ সুযোগ তৈরি হয়েছে টাইগারদের সামনে।

সূচি অনুযায়ী তিন ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচ মাঠে গড়াবে আজ বিকেল ৩টায়। তবে তার অন্তত আড়াই-তিন ঘণ্টা আগে হোম অফ ক্রিকেটের বাইরে ভিড় করছেন সমর্থকরা।

ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ জয়ে আনন্দে আত্মহারা সমর্থকদের যেন হোয়াইটওয়াশ দেখার জন্য তর সইছে না। তাদের চাওয়া যে কোনো মূল্যে ইংলিশদের হোয়াইটওয়াশ করতে হবে।

সাকিব নামের এক সমর্থক সংবাদ প্রকাশকে বলেন, "সিরিজ জিতেছি, এবার হোয়াইটওয়াশ করতে হবে। করতে হবে মানে করতেই হবে।"

শাহিন নামের আরেকজন বলেন, এই সুযোগ প্রতিদিন পাওয়া যায় না। তাই এটাকে আজ কাজে লাগাতেই হবে। তিনি বলেন, "ইংলিশদের বিপক্ষে খেলারই সু্যোগ পাই না আমরা। তাই আজকে হোয়াইটওয়াশের সুযোগ হাতছাড়া করা যাবে না।"

রবি নামের একজন বলেন, "প্রথম দুই ম্যাচ যেভাবে জিতেছি তাতে করে আজকে আমাদের না জেতার কোনো কারণ নেই। আজকেও আমরা জিতবো আর হোয়াইটওয়াশ করবো।"

এই সিরিজে ব্যাট হাতে নাজমুল হোসেন শান্ত উড়ন্ত ফর্মে আছেন। দুই ম্যাচেই দলের জয়ে বড় অবদান রেখেছেন। দ্বিতীয় ম্যাচ শেষে তাকে ট্রল করার জন্য সমর্থকদের ক্ষমা চাইতে দেখা গেছে। আজও তার তার ফিরে আসা নিয়ে প্রশংসা করলেন অনেকে।

রাহিদ নামের একজন বলেন, "শান্তকে অনেক ট্রল করেছি সে জন্য খারাপ লাগছে। তবে সে যেভাবে ফিরে এসেছে এটা অবিশ্বাস্য। আশা করি আজকেও ভালো খেলবে আর বাংলাদেশ ইংল্যান্ডকে হোয়াইটওয়াশ করবে।"

Link copied!