• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

টস জিতে ব্যাটিংয়ে নেদারল্যান্ডস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩, ০২:১৭ পিএম
টস জিতে ব্যাটিংয়ে নেদারল্যান্ডস
ছবি: সংগৃহীত

বিশ্বকাপে সেমিফাইনালের লড়াইয়ে এগিয়ে যাওয়ার মিশনে নামছে আফগানিস্তান ও নেদারল্যান্ডস। ম্যাচটিতে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন নেদার‌ল্যান্ডস অধিনায়ক স্কট এডওয়ার্ড। শুক্রবার (৩ নভেম্বর) লক্ষ্মৌতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়।

সেমির রাস্তা সহজ করতে এক পরিবর্তন নিয়ে মাঠে নেমেছে নেদারল্যান্ডস। বিক্রমজিত সিংয়ের জায়গায় একাদশে ফিরেছেন ওয়েসলি বারেসি। অন্যদিকে ওয়ানডে বিশ্বকাপে ১৩তম আসরে চমক দেখানো আফগানরা এক পরিবর্তন নিয়ে মাঠে নামছে ডাচদের বিপক্ষে। নাভিন উল হকের জায়গায় একাদশে ফিরেছেন নূর আহমেদ।

এবারের বিশ্বকাপ এই দুই দলই স্বপ্নের মতো কাটাচ্ছে। আফগানিস্তান নিজেদের সবশেষ চার ম্যাচের তিনটিতে জিতে সেমিফাইনালের রেসে ভালো ভাবেই এগিয়ে আছে। আর ডাচরা নিজেদের শেষ ম্যাচে বাংলাদেশকে হারিয়ে শেষ চারে জায়গা নেওয়ার জন্য বাকি দলগুলোকে চোখ রাঙাচ্ছে।

আফগানিস্তান একাদশ
রহমানুল্লাহ গুরবাজ, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতুল্লাহ শহীদি (অধিনায়ক), আজমতুল্লাহ ওমরজাই, ইকরাম আলীখিল (উইকেটরক্ষক), মোহাম্মদ নবি, রশিদ খান, মুজিব উর রহমান, ফজলহক ফারুকী ও নূর আহমদ।

নেদারল্যান্ডস একাদশ
ওয়েসলি বারেসি, ম্যাক্স ওডাউড, কলিন অ্যাকারম্যান, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, স্কট এডওয়ার্ডস (উইকেটরক্ষক ও অধিনায়ক), বাস ডি লিড, সাকিব জুলফিকার, লোগান ভ্যান বেক, রোয়েলফ ভ্যান ডার মারওয়ে, আরিয়ান দত্ত ও পল ভ্যান মিকারেন।

Link copied!