• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

আমার স্ত্রীও খেলার সংবাদমাধ্যমে কাজ করে : বুমরাহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৩১, ২০২৩, ০৫:২১ পিএম
আমার স্ত্রীও খেলার সংবাদমাধ্যমে কাজ করে : বুমরাহ
ভারতীয় পেসার জসপ্রিত বুমরাহ ও তার স্ত্রী। ছবি: সংগৃহীত

বিশ্বকাপের একমাস আগে আয়ারল্যান্ড সিরিজের মধ্যদিয়ে ইনজুরি কাটিয়ে ভারতীয় দলে ফেরেন জসপ্রিত বুমরাহ। ইনজুরির কারণে এই পেসার মাঠে বাইরে ছিলেন দীর্ঘ ১১ মাস। বুমরাহ দলে ফেরার পর তাকে নিয়ে শঙ্কা জাগে তিনি কি বিশ্বকাপ স্কোয়াডে জায়গা পাবেন কিনা। আর সুযোগ পেলেও দীর্ঘদিন দল থেকে বাইরে থাকায় তিনি বিশ্বকাপে পারফরর্ম করতে পারবেন না। এই জন্য তাকে বিশ্বকাপের আগে অনেক সমালোচনার মুখে পড়তে হয়। এবার সেই সমালোচকদের একহাত নিলেন বুমরাহ।

বিশ্বকাপে স্কোয়াডে বুমরাহকে নিয়ে যে শঙ্কা তৈরি হয়েছিল। সেই সব শঙ্কা উড়িয়ে দিয়ে এই পেসার ২০২৩ বিশ্বকাপ জার্সি গায়ে তুলেছেন। প্রতি ম্যাচে একাদশেও থাকছেন পারফরর্মও করছেন। সবশেষ ম্যাচে লক্ষ্ণৌতে ইংল্যান্ডের বিপক্ষে ৩২ রানে ৩ উইকেট শিকার করেন ভারতের এই ফাস্ট বোলার। সব মিলিয়ে এবারের বিশ্বকাপে ৬ ম্যাচে ১৫.০৭ গড়ে বুমরাহর নামের পাশে ১৪ উইকেট। অস্ট্রেলিয়ার স্পিনার অ্যাডাম জাম্পার ১৬ উইকেটে পর এবারের বিশ্বকাপে তৃতীয় সর্বোচ্চ উইকেট শিকারি বুমরা।

যুশপ্রীত বুমরার স্ত্রী টিভি উপস্থাপক সঞ্জনা গণেশনছবি : ইনস্টাগ্রাম

চোটের কারণে মাঠের বাইরে থাকার সময় তাকে নিয়ে বলা অনেকের সংশয়ের সব কথা সংবাদমাধ্যমে আসেওনি। কিন্তু সেই সব কথাও ঠিকই কানে গেছে বুমরার। কীভাবে, সেটাই ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচ জয়ের পর জানিয়েছেন অনেকের কাছেই সময়ের সেরা বোলার।

বুমরা সেই বিষয়ে টেনে এনেছেন টেলিভিশনে খেলার অনুষ্ঠানের উপস্থাপনা করা সঞ্জনা গণেশনকে। ভারতের ফাস্ট বোলার বলেছেন, “আমার স্ত্রীও খেলার সংবাদমাধ্যমে কাজ করে। তাই আমি আর কখনো ফিরে আসতে পারব কি না, ক্যারিয়ার নিয়ে এমন প্রশ্নগুলো শুনতে পেরেছি। কিন্তু এতে কিছু যায়-আসে না। আমি এখন খুব খুশি।”

বুমরা আরও বলেন, “আমি ফিরে এসেছি এবং বুঝতে পেরেছি, খেলাটি খেলতে কতটা ভালোবাসি। আমি কোনো কিছুর পেছনে ছুটিনি। চোট থেকে ফিরে আসার পর মাথা ঠান্ডা ছিল। তাই আমি ইতিবাচক কিছুর দিকে তাকিয়ে আছি এবং চেষ্টা করছি যতটা সম্ভব উপভোগ করতে।”

Link copied!