• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

যোগ্য কাউকে অধিনায়ক দেখতে চান ক্রীড়া প্রতিমন্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৮, ২০২৩, ০৬:২৮ পিএম
যোগ্য কাউকে অধিনায়ক দেখতে চান ক্রীড়া প্রতিমন্ত্রী
ছবি: সংগৃহীত

বিশ্বকাপ সামনে রেখে একজন যোগ্য খেলোয়াড়ই ক্রিকেট দলের অধিনায়ক হবেন বলে মন্তব্য করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। মঙ্গলবার (৮ আগস্ট) সচিবালয়ে মন্ত্রণালয় সভাকক্ষে আইসিসি ওয়ার্ল্ড কাপ ট্রফির প্রদর্শনীতে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এমন মন্তব্য করেন।

বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের নতুন অধিনায়ক এখন পর্যন্ত নির্ধারণ হয়নি। এ সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, “এরইমধ্যে ক্যাপটেন্সি নিয়ে আমাদের ক্রিকেট বোর্ডের সভাপতি কথা বলেছেন। আমি দেখেছি। যেহেতু তিনি কথা বলেছেন যে তারা বিষয়টি দেখছেন, সকালেও তার সঙ্গে আমার কথা হয়েছে, আমরা আশা করি, শিগগিরই এ বিষয়ে সিদ্ধান্ত আপনারা জানতে পারবেন।”

প্রতিমন্ত্রী আরও বলেন, “অধিনায়ক হিসেবে অবশ্যই যোগ্যতর মানুষ আসবেন। যে খেলোয়াড়কে অধিনায়ক করা হবে, তিনি বাংলাদেশের ক্রিকেটকে এগিয়ে নিতে কাজ করবেন। বিশ্বকাপকে সামনে রেখে একজন যোগ্য খেলোয়াড়ই অধিনায়ক হিসেবে আসবেন বলে আমি মনে করি। ”

এর আগে বিসিবির সভা শেষে ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী বলেন, “এখন ভেবে-চিন্তে যে কয়জন সম্ভাব্য প্রার্থী আছে ক্যাপ্টেন্সির জন্য তাদের সঙ্গে কথা বলে সভাপতি (নাজমুল হাসান পাপন) আমাদের জানাবেন। এরপর আমরা সিদ্ধান্ত ফাইনাল করব। আশা করি, আমরা দিন দুই-তিনের মধ্যে, ১২ সেপ্টেম্বরের আগে আমাদের ডেডলাইন আছে, তার আগে আমরা ক্যাপ্টেন নির্বাচন করে আপনাদের জানিয়ে দেবো। ”

Link copied!