• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বিশ্বকাপ জেতার পর ব্লক হয়েছিল মেসির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩, ০৪:২৮ পিএম
বিশ্বকাপ জেতার পর ব্লক হয়েছিল মেসির ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট

কাতার বিশ্বকাপের ফাইনালের আগে পুরো পৃথিবী যেন লিওনেল মেসি তথা আর্জেন্টিনা দলের জন্য শুভকামনা জানাতে এক হয়ে গিয়েছিল। এমনকি ফাইনালের আরেক দল ফ্রান্সের একটা অংশও নাকি মেসির হাতে বিশ্বকাপ দেখতে চান বলে দাবি করেছিলেন ফ্রান্সের কোচ দিদিয়ের দেশম।

সবার শুভকামনা বিফলে যায়নি, ইতিহাসের অন্যতম সেরা ফাইনালে টাইব্রেকারে ফ্রান্সকে হারিয়ে বহুল প্রত্যাশিত বিশ্বকাপ জিতেছেন মেসি। বিশ্বকাপ জয়ের এক মাসেরও বেশি সময় পর প্রথমবার সাক্ষাৎকার দিয়েছেন মেসি।

আর্জেন্টাইন রেডিও ‘উরবানা প্লেই’-এর সংবাদিক অ্যান্ডি কুজনেতসফকে দেওয়া সাক্ষাৎকারে বিশ্বকাপ জয়ের মুহূর্ত বা পরের দিনগুলো, সব বিষয়েই খোলাখুলি কথা বলেছেন ৩৫ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক।

বিশ্বকাপ জয়ের পর ইনস্টাগ্রামে ট্রফি হাতে একটি ছবি পোস্ট করেছিলেন মেসি। পরবর্তীতে যেটা ‘লাইক’ পাওয়ার হিসাবে ছাড়িয়ে গেছে ক্রিস্টিয়ানো রোনালদোকে। তবে ইতিহাসের সাথে একটা মধুর বাজে অভিজ্ঞতারও সম্মুখীণ হয়েছেন মেসি।

বিশ্বকাপ জয়ের পর ইনস্টাগ্রামে আলোর গতিতে শুভেচ্ছাবার্তা পাচ্ছিলেন মেসি। সেটার পরিমাণ এত বেশি ছিল যে মেসির অ্যাকাউন্টই ব্লক করে দিয়েছিল ইন্সটাগ্রাম কর্তৃপক্ষ। পুরো ব্যাপারটাকে পাগলাটে মনে হয়েছিল তার।

মেসি বলেন, “সত্যি বলতে, আমি খুব কম শুভেচ্ছাবার্তা পড়তে পেরেছি। খুব কঠিন এটা। ১০ লাখ বার্তা এসেছিল আমার কাছে। শেষ পর্যন্ত অ্যাকাউন্ট ব্লক হয়ে গিয়েছিল। আমি লগইন করতে পারছিলাম না। ব্যাপারটা পাগলাটে ছিল।”

তবে সবচেয়ে বেশি লাইক পাওয়া প্রসঙ্গে মানুষের ভালোবাসার কথা বলেছেন মেসি। তিনি মনে করেন এটাই প্রমাণ করে কত মানুষ তাকে বিশ্বকাপ জিততে দেখতে চেয়েছিল।

“এ থেকেই বোঝা যায়, ছবিটা কত মানুষের কাছে পৌঁছে গেছে। কত মানুষ আমার হাতে ট্রফিটা দেখতে চেয়েছে” যোগ করেন আর্জেন্টাইন মহানায়ক।

সাধারণত সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্ট সামলানোর জন্য মিডিয়া ম্যানেজার নিয়োগ দিয়ে থাকেন তারকা খেলোয়াড়রা। তবে মেসি অবশ্য সে পথে হাঁটেননি। নিজের অ্যাকাউন্ট নিজেই সামলান বলেন জানিয়েছেন তিনি।

মেসি বলেন, “আমি আমার ইনস্টাগ্রামে  নিজেই পোস্ট করি। এই কাজের জন্য আলাদা কোম্পানি বা ম্যানেজার নেই।”

Link copied!