• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

কানাডায় লিটনের ধীরগতির ব্যাটিং, করলেন ৩০ বলে ২৫ রান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৯, ২০২৩, ০৪:৪৩ পিএম
কানাডায় লিটনের ধীরগতির ব্যাটিং, করলেন ৩০ বলে ২৫ রান
ছবি: সংগৃহিত

কানাডা গ্লোবাল টি-টোয়েন্টি লিগে লিটন দাস যেন আছেন নিজের ছায়া হয়ে। ব্যাট হাতে ছন্নছাড়া বাংলাদেশের এই ক্রিকেটার। টুর্নামেন্টে লিটন ৪ ম্যাচে করেছেন ৫৩ রান। শুক্রবার (২৮ জুলাই) মিসিসাগা প্যান্থার্সের বিপক্ষে লিটনের ব্যাট থেকে আসে ৩০ বলে ২৫ রান। এই উইকেটরক্ষক ব্যাটারের ধীরগতির ইনিংসের পরও ৫৫ রানের জয় পেয়েছে তার দল সারে জাগুয়ার্স।

এদিন প্যান্থার্স টস জিতে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানাই লিটনের দল সারে জাগুয়ার্সকে। ইনিংস শুরু করতে আসা জাতিন্দর ও হেলস ৬০ রানের জুটি গড়েন। হেলস ২১ বলে ৩৯ রান করে ফিরে গেলে জাতিন্দরের সঙ্গে দলের হাল ধরেন লিটন। জাতিন্দর টি-টোয়েন্টি মেজাজে ব্যাট করে সর্বোচ্চ ৪৫ বলে ৫৭ রান করে আউট হন।

অন্যপ্রান্তে টাইগার ব্যাটারের ব্যাট চলে ধীরগতিতে। তিনি ৩০ বলে ১ চার ও ১ ছক্কার বিনিময়ে ২৫ রান করে আউট হন। তার বিদায়ের পর দলের অন্য ব্যাটাররা দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি।  যার ফলে জাগুয়ার্স ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান তোলে।

জবাবে প্যান্থার্সের ওপেনার ক্রিস গেইল ৯ বলে ৩ রানে প্যাভিলিয়নের পথ ধরেন। এর পর শ্রেয়াস মভভা ৩১ এবং ক্যামেরন ডেলপোর্ট ৩৩ রান করে ফিরে গেলে প্যান্থার্সের ব্যাটিং লাইন আপ তাসের ঘরের মত ভেঙে পড়ে। শেষ পর্যন্ত ১৭ ওভার খেলে ১০৯ রানে অল-আউট হয়ে যায় তারা। তাতেই সারে জাগুয়ার্সের ৫৫ রানের জয় নিশ্চিত হয়।

Link copied!