• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

ক্রিকেটারদের মধ্যে দ্বন্দ্ব না হওয়াই ভালো : তাসকিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১২, ২০২৩, ০২:৪৪ পিএম
ক্রিকেটারদের মধ্যে দ্বন্দ্ব না হওয়াই ভালো : তাসকিন
ছবি: সংগৃহীত

বিশ্বকাপ শুরুর আগেই শুরু হয়ে যায় বাংলাদেশ দলে নাটক। যে নাটকের ফলাফল বিশ্বকাপ মাঠেও দেখা মিললো। নাটকের শুরুটা হয় তামিম ইকবালের দলে থাকা না থাকা নিয়ে। এরপরই সামনে আবারও চলে আসে সাকিব আল হাসান ও তামিম ইকবালের দ্বন্দ্বের খবর। পুরো বিশ্বকাপে সাকিব-তামিম ইস্যু নিয়ে প্রশ্ন ছিল ক্রিকেটারদের সামনে। বাদ গেলেন না তাসকিন আহমেদও।

মিক্স জোনে খোলা মনে সেই প্রশ্নের উত্তরে তাসকিন বলেন, “খেলোয়াড় হিসেবে, আমাদের হাতে এই জিনিসটার তেমন কিছুই ছিল না। নিঃসন্দেহে কোনো ঝামেলা ভালো না। আমাদের নিয়ন্ত্রণে ছিল না বিষয়টা। সব সময় যদি এ ধরনের ঝামেলা হয়ে থাকে, যে কারও সঙ্গেই হোক না কেন, সেটা না হওয়াটাই ভালো। কোনো ঝামেলাই ভালো না।”

পুনের মাঠে একেবারেই ভাল করতে পারেননি বোলাররা। মিচেল মার্শ একাই করেছেন ১৭৭ রান। এর ব্যাখ্যাও দিলেন তাসকিন। টাইগার পেসার বলেন, “ব্যাটিং উইকেটে আমরা যথেষ্ট রান না করায় আমাদের খানিকটা কম ঝুঁকি নিয়ে ব্যাটিং করেছে প্রতিপক্ষরা। যখন থিতু হয়ে গেছে তখন আবার মেরে খেলছে। যদিও আমরা আরও একটু ভালো করতে পারতাম।”

বিশ্বকাপে বল হাতে তেমন ছন্দে ছিলেন না তাসকিন আহমেদ। তবে এমনটা মানতে নারাজ ঢাকা এক্সপ্রেস। তিনি বলেন, “অবশ্য নিজের বোলিং খুব খারাপ ভাবতে নারাজ তাসকিন, ‘ভারতে খেলে কেউ যদি ছয় কিংবা সাড়ে ছয় ইকনোমিতে ১০ ওভার শেষ করতে পারে এটা খুব ভালো। আমার কাছে মনে হলো। ভালো করতে পারিনি, সামনে আবার চেষ্টা করতে হবে। কারণ আশা করা ছাড়া তো কিছুই নেই জীবনে। না পারলে আবার চেষ্টা করতে হবে এই আরকি।”

Link copied!