• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ড্রেসিং রুমে পাকিস্তানি ক্রিকেটারের ধূমপানের ভিডিও ভাইরাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৯, ২০২৪, ০৩:৩৪ পিএম
ড্রেসিং রুমে পাকিস্তানি ক্রিকেটারের ধূমপানের ভিডিও ভাইরাল
ড্রেসিং রুমে ধুমপান করছেন ইমাদ ওয়াসিম। ছবি : সংগৃহীত

পাকিস্তান সুপার লিগের ম্যাচ চলছে। তার মাঝেই সাজঘরে বসে ধূমপান করছেন পাকিস্তানের ক্রিকেটার ইমাদ ওয়াসিম। ক্যামেরায় ধরা পড়ে গিয়েছেন বুঝে লুকিয়ে ফেলেন। ইমাদের এমন কাণ্ড দেখে অবাক সকলে। ছবি ও ভিডিও ছড়িয়ে পড়ে নেট দুনিয়ায়। মুহূর্তে তা ভাইরালও হয়ে যায়। 

গত বছর আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেন অলরাউন্ডার ইমাদ। পিএসএলে যদিও খেলছেন তিনি। সোমবার ম্যাচ ছিল ইসলামাবাদ ইউনাইটেড এবং মুলতান সুলতানের মধ্যে। সেই ম্যাচে ৩৫ বছরের ইমাদ ৪ ওভারে ২৩ রান দিয়ে নেন ৫ উইকেট। ইমাদের দাপটেই মুহম্মদ রিজওয়ানের মুলতান থেমে যায় ১৫৯ রানে। তার এই স্পেল পিএসএলের নয় বছরের ইতিহাসে সেরা। এর আগে পিএসএলে কোনও বোলার ৫ উইকেট নিতে পারেননি।

৫ উইকেট নিয়ে সাজঘরে ফিরে সিগারেট খান ইমাদ। একাধিক ছবি এবং ভিডিয়ো ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে। আরও চার-পাঁচ বছর ক্রিকেট খেলতে চাওয়া ইমাদের এখনও পর্যন্ত কোনও শাস্তি হয়নি।

খেলার মাঝে ধূমপান করার ঘটনা যদিও ক্রিকেটে নতুন নয়। অস্ট্রেলিয়া শেন ওয়ার্নকে দেখা গিয়েছিল সাইটস্ক্রিনের পিছনে দাঁড়িয়ে ধূমপান করতে। সে বার ১৫ বছরের একটি ছেলে তার ছবি তুলেছিল। ২০০০ সালের সেই ঘটনা ঘটেছিল অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড ম্যাচে।


 

Link copied!