• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,
ডিপিএল

‘ইচ্ছা আছে সবগুলো ম্যাচ খেলার’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ০৫:২৭ পিএম
‘ইচ্ছা আছে সবগুলো ম্যাচ খেলার’

ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগের (ডিপিএল) আগামী আসরে মোহামেডান স্পোর্টিং লিমিটেড ক্লাবের হয়ে খেলবেন সাকিব আল হাসান। গত আসরেও এই দলের হয়ে খেলেছিলেন। তবে তাকে পুরো মৌসুমের জন্য পায়নি দলটি।

আসন্ন আসরে পুরো সময়ে খেলার ইচ্ছা আছে বলে জানিয়েছেন সাকিব। শনিবার (১১ মার্চ) রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে মোহামেডানের দলীয় সভা শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন সাকিবসহ একাধিক খেলোয়াড় ও টিম ম্যানেজমেন্টের কর্মকর্তারা।

সেখানে সাকিব আগামী আসরে সবগুলো ম্যাচ খেলার ইচ্ছা প্রকাশ করেন। তবে একই সাথে জাতীয় দল ও আইপিএলের কমিটমেন্টের কথাও মনে করিয়ে দেন তিনি।

সাকিব বলেন, “ইচ্ছা আছে সবগুলো (ম্যাচ) খেলার, বাকিটা দেখা যাক। জাতীয় দলের কমিটমেন্ট আছে, আইপিএলের কমিটমেন্ট একটা আছে, কিন্তু এর মাঝে মাঝে চেষ্টা করবো যথা সম্ভব টিমের সাথে থাকার এবং ম্যাচগুলো খেলোর।”

এর আগের আসরে মোহামেডানের অবস্থা ছিল শোচনীয়। তবে এবার ভালো করতে দল হিসেবে খেলার উপর জোড় দিলেন সাকিব।

“এটা ইম্পর্ট্যান্ট যে আমরা  দল হিসেবে যেন খেলতে পারি। একটা খেলতে পারলাম একটা খেলতে পারলাম না খুব  একটা ভালো দিক না। সময় স্বল্পতার কারণে অবস্থার কারণে এটাকে আপনি ইগনর করতে পারবেন না। যেহেতু সবাই পেশাদার খেলোয়াড় সবাই যার যার জায়গা থেকে দলের জন্য যথাসম্ভব অবদান রাখার চেহটা করবে যার মধ্যমে আমরা আশানুরুপ ফল পাবো” যোগ করেন সাকিব।

Link copied!