• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বার্সেলোনায় খেলতে চেয়ে যেভাবে মাদ্রিদিস্তা হলেন ওজিল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৬, ২০২৩, ০৫:২২ পিএম
বার্সেলোনায় খেলতে চেয়ে যেভাবে মাদ্রিদিস্তা হলেন ওজিল

জাতীয় দলকে আগেই বিদায় বলে দিয়েছেন জার্মান ফুটবলার মেসুত ওজিল। এবার পেশাদার ফুটবলের ইতি টানলেন তিনি। ফুটবল থেকে দূরে থেকেও এই তারকা জানালেন পেশাদার ক্যারিয়ারের সময়কালের কথা।

সাবেক রিয়াল মাদ্রিদ এবং আর্সেনালের মিডফিল্ডার মেসুত ওজিল বার্সেলোনায় তার যাওয়ার ব্যাপারে মুখ খুললেন। তিনি জানান, তৎকালীন কোচ পেপ গার্দিওলা তার সাথে দেখা করারও সময় পাননি। ওজিল শেষ পর্যন্ত বার্সেলোনার প্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদে যোগ দেন এবং ক্লাবে তিনটি ট্রফি ভরা বছর কাটিয়ে দেন।

ওজিল বলেছেন যে, তাকে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার মধ্যে একটি সিদ্ধান্ত নিতে হতো। জোর দিয়ে বলেছেন যে, পর্তুগিজ ম্যানেজার হোসে মরিনহোর কারণেই তিনি লস ব্লাঙ্কোসে যোগ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। ওজিল ২০১০ সালে বুন্দেসলিগার দল ওয়ের্ডার ব্রেমার থেকে রিয়াল মাদ্রিদে যোগ দেন।

ওজিল বলেন, “আমাকে রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার মধ্যে একটি সিদ্ধান্ত নিতে হতো। শেষ পর্যন্ত এটা টাকার ব্যাপার ছিল না। আমি জানি না এটা জানা আছে কী না, কিন্তু আমি সেই সময়ে মাদ্রিদ এবং বার্সেলোনা সফর করেছিলাম এবং পার্থক্য ছিল হোসে মরিনহো।”

জার্মান বলেছিল যে, মরিনহো তাকে রিয়াল মাদ্রিদে ভিআইপিভাবে সম্মানিত করেছিল। যখন বার্সেলোনায় গিয়েছিলেন তখন গার্দিওলা তার সঙ্গে দেখা করারও সময় পাননি।

“মরিনহো আমাকে রিয়াল মাদ্রিদে ভিআইপিভাবে সব ঘুরিয়ে দেখিয়েছিলেন। তিনি আমাকে স্টেডিয়াম এবং তারা যে সমস্ত ট্রফি জিতেছিল তা দেখাতে নিয়ে গেলেন। বার্সেলোনায় সফরটি কম উত্তেজনার ছিল। এবং আরও হতাশাজনক ছিল যে, পেপ গার্দিওলা আমার সাথে দেখা করতে সময় পাননি। যা আমাকে সিদ্ধান্ত নিয়ে সহায়তা করে"- তিনি যোগ করেন। 

Link copied!