• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

আইপিএলের প্রথম ম্যাচে দুই পুরস্কারে কত টাকা পেলেন মোস্তাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ১২:৪৪ পিএম
আইপিএলের প্রথম ম্যাচে দুই পুরস্কারে কত টাকা পেলেন মোস্তাফিজ
প্রথম ম্যাচে ৫ উইকেট নেন মোস্তাফিজ। ছবি : সংগৃহীত

আইপিএলের এবারের আসর স্বপ্নের মতো শুরু করলেন মোস্তাফিজুর রহমান। আইপিএলে বাংলাদেশের একমাত্র খেলোয়াড় মোস্তাফিজ চেন্নাই সুপার কিংসের হয়ে এবারই প্রথম খেলছেন। নতুন দলের হয়ে অভিষেকেই ৪ ওভারে ২৯ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট, যা আইপিএলে তার ক্যারিয়ারসেরা।

ম্যাচসেরা মোস্তাফিজ জিতেছেন দুটি পুরস্কার। এই দুই পুরস্কারে কত টাকা পেলেন মোস্তাফিজ?

এই ম্যাচে ৪ ওভার বল করে ২৯ রান দিয়ে ৪ উইকেট নেন ‍মোস্তাফিজ। তার শিকার হয়েছেন ফাফ ডু প্লেসি, বিরাট কোহলি, ক্যামেরুন গ্রিনদের মতো তারকা।

শুক্রবার (২২ মার্চ) রাত সাড়ে ৮টায় আইপিএলের উদ্বোধনী ম্যাচে মাঠে নামে চেন্নাই সুপার কিংস ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। ম্যাচটিতে আগে ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৭৩ রান করে বেঙ্গালুরু। জবাবে ১৮.৪ ওভারে ৪ উইকেট হারিয়ে জয় তুলে নেয় চেন্নাই।

আইপিএলের এবারের উদ্বোধনী ম্যাচে এমন পারফরম্যান্স করে ১৪৭ ফ্যান্টাসি পয়েন্ট পান বাংলাদেশি পেসার। তাতে ফ্যান্টাসি প্লেয়ার অব দ্য ম্যাচের পুরস্কার হাতে ওঠে তার। আর ৪ ওভারে ২৯ রান দিয়ে ৪ উইকেট নেওয়ায় ম্যান অব দ্য ম্যাচের পুরস্কার জিতে নেন মোস্তাফিজ। দুটি পুরস্কারের জন্যই সমান ১ লাখ করে মোট ২ লাখ রুপি হাতে উঠেছে কাটার মাস্টারের। বাংলাদেশি মুদ্রায় ২ লাখ ৬২ হাজার টাকার ওপরে। 

Link copied!