• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

তামিম-সাকিব ইস্যু নিয়ে হার্শা ভোগলের পোস্ট


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২৩, ১২:৩৮ পিএম
তামিম-সাকিব ইস্যু নিয়ে হার্শা ভোগলের পোস্ট
হার্শা ভোগলে। ফাইল ছবি

এবারের ওয়ানডে বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ৫দিন। এরইমধ্যে প্রত্যেকটি দল গুলো প্রস্তুতি নিচ্ছে বিশ্বকাপে নিজেদের সেরাটা দেওয়ার জন্য। যখন দেশগুলো মেতেছে বিশ্বকাপ জয়ের স্বপ্নে, তখন বাংলাদেশ মেতেছে দুই সিনিয়র ক্রিকেটারের মানস-অভিমান ও দ্বন্ধ নিয়ে। এবার বাংলাদেশ দলের দুই সিনিয়র ক্রিকেটারের বিবাদ নিয়ে সাকিব-তামিমকে তীব্র ভর্ৎসনা করেছেন ভারতীয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

হার্শা ভোগলের করা সেই টুইট।

আগে থেকেই বাংলাদেশ ক্রিকেট কিংবা আরও বিশেষ করে বললে সাকিব আল হাসানের খেলা নিয়ে বেশ প্রশংসা ঝরে ভোগলের কণ্ঠে। তবে এবার দুই ক্রিকেটারের দ্বন্দ্ব নিয়ে তিনি আর আগের মনোভাব দেখাননি।দুজনকে তিরস্কার করে ভোগলে সামাজিক মাধ্যম ‘এক্স’-এ (সাবেক টুইটার) লিখেছেন, “বাংলাদেশ এমন একটি দল, যারা সব সময়ই আবেগতাড়িত। বড় টুর্নামেন্টের (বিশ্বকাপ) আগে তাদের দুই খেলোয়াড় যেভাবে প্রকাশ্য-ঝগড়ায় লিপ্ত হয়েছে, আমি মনে করি সেটা আদর্শ কিছু নয়।”

এদিকে, ওয়ানডে বিশ্বকাপের দলে জায়গা পাননি তামিম ইকবাল। তামিমের মতো বড় তারকাকে বিশ্বকাপের দলে না রাখায় সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। বাংলাদেশ দল বিশ্বকাপের উদ্দেশ্যে দেশ ছাড়ার পর এ প্রসঙ্গে একটি ভিডিওবার্তা দিয়েছেন তামিম। তাতে আরও উত্তাল হয়েছে পরিস্থিতি। ভিডিওবার্তায় তামিম দাবি করেছেন, তাকে অনেকটা চাপে ফেলে দল থেকে বাদ দেয়া হয়েছে। সেখানে তার অভিযোগের তীর ছিল বোর্ডের এক শীর্ষ কর্মকর্তার দিকে। অনেকটা পরোক্ষভাবে দায়ী করছেন অধিনায়ক এবং ম্যানেজমেন্টকেও।

সাকিবও তামিমের বক্তব্যের পাল্টা জবাব দিয়েছেন। বুধবার (২৭ সেপ্টেম্বর) দেশের একটি বেসরকারি টিভি চ্যানেলে তার সাক্ষাৎকার প্রচারিত হয়েছে। সেখানে তামিমের ইস্যু ছাড়াও বিভিন্ন বিতর্কিত বিষয়ে কথা বলেছেন সাকিব।

Link copied!