• ঢাকা
  • বুধবার, ১৫ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলকদ ১৪৪৫

দল ঘোষণার আগের দিন পদত্যাগ করলেন হাফিজ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৩, ১১:০৯ এএম
দল ঘোষণার আগের দিন পদত্যাগ করলেন হাফিজ
পাকিস্তান সাবেক ক্রিকেটর মোহাম্মদ হাফিজ। ছবি: সংগৃহীত

ভারতের মাটিতে ওয়ানডে বিশ্বকাপের আর মাত্র বাকি ১৩ দিন। এরই মধ্য বিশ্বকাপ খেলুড়ে ১০ দলের মধ্যে প্রায় সকলেই আইসিসির কাছে তাদের প্রাথমিক স্কোয়াড পাঠিয়ে দিয়েছে। কিন্ত পাকিস্তান এখনও তাদের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণা করেনি। শুক্রবার (২২ সেপ্টেম্বর) তাদের বিশ্বকাপের জন্য চূড়ান্ত দল ঘোষণার কথা রয়েছে। এদিকে বিশ্বকাপ দল ঘোষণার ঠিক একদিন আগে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) টেকনিক্যাল কমিটির সদস্য পদ থেকে পদত্যাগ করলেন মোহাম্মদ হাফিজ।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) রাতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে পিসিবি থেকে অব্যাহতির কথা জানান হাফিজ। পাকিস্তানের এই সাবেক ক্রিকেটার লিখেছেন, “পাকিস্তান ক্রিকেটের টেকনিক্যাল কমিটি থেকে পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছি। আমি এমজন সম্মানিত সদস্য হিসেবে কাজ করেছি। আমাকে এই সুযোগ দেওয়ার জন্য জাকা আশরাফকে ধন্যবাদ দিতে চাই। জাকা আশরাফ যদি পাকিস্তান ক্রিকেটের প্রয়োজনে আমার কোনো পরামর্শ চায়, তাহলে সাহায্য করার জন্য সবসময় আমি প্রস্তুত আছি। পাকিস্তান ক্রিকেটের জন্য শুভকামনা। পাকিস্তান জিন্দাবাদ।”

এদিকে বেশ কয়েকজন ক্রিকেটারের ইনজুরি এবং সর্বশেষ এশিয়া কাপে স্বাগতিক দেশ হওয়ার পরও আশানুরূপ সাফল্য আনতে পারেনি বাবর আজমের দল। এই সব কারণের জন্য পাকিস্তানের বিশ্বকাপ স্কোয়াড ঘোষণায় কালক্ষেপণের কথা আগেই জানা গিয়েছিল। ওয়ানডে বিশ্বকাপের দল ঘোষণা করার জন্য বৃহস্পতিবার জরুরি বৈঠকে বসেছিল পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) কর্তারা।

যেখানে বাবর আজম অধিনায়ক এবং শাদাব খানকে সহ-অধিনায়ক করে বিশ্বকাপ দল ঘোষণার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। শুক্রবার পূর্ণাঙ্গ স্কোয়াড ঘোষণা করার কথা রয়েছে পাকিস্তানের।

Link copied!