• ঢাকা
  • বুধবার, ২১ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১০ শা’বান ১৪৪৫

নিজেকে আবেদনময়ী হিসেবে উপস্থাপন করতে পছন্দ গলফার পেইজের


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৪, ২০২৩, ০৫:০৬ পিএম
নিজেকে আবেদনময়ী হিসেবে উপস্থাপন করতে পছন্দ গলফার পেইজের
মার্কিন গলফার পেইজ স্পির‍্যান্স। ছবি: সংগৃহীত

অধিকাংশ সময়ই খোলামেলা পোশাকে নিজেকে উপস্থাপন করতে পছন্দ করেন সাবেক মার্কিন গলফার পেইজ স্পির‍্যান্স। এ নিয়ে তীব্র সমালোচনাও শুনতে হয়েছে তাকে। যদিও এসব সমালোচনাকে কখনোই গুরুত্ব দেননি তিনি। আবারও এই গলফারের পোশাকের ব্যাপারে ফের সমালোচনা শুরু হয়েছে।

গলফের পাশাপাশি স্পির‍্যান্স বেশ জনপ্রিয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা ৩ দশমিক ৮ মিলিয়ন। সেখানেই তিনি নানা রকম বাহারি পোশাকে আবেদনময়ী ছবি পোস্ট করেন।

সম্প্রতি কে অ্যাডামসের ‘আপ এন্ড অ্যাডামস শো’তে এক সাক্ষাৎকার দিয়েছেন স্পির‍্যান্স। সেখানে তিনি জানান, যখন তিনি বেশি আত্মবিশ্বাসী হন তখনই আবেদনময়ী পোশাকে নিজেকে মেলে ধরেন।

মার্কিন গলফার পেইজ স্পির‍্যান্স। ছবি: সংগৃহীত

সাবেক মার্কিন গলফার বলেন, ‘আমি যেভাবে স্বাচ্ছন্দ্যবোধ করি সেভাবে পোশাক পরি। আমি আবেদনময়ী হতে পছন্দ করি। যখন নিজেকে অনেক বেশি আত্মবিশ্বাসী মনে হয় তখন আবেদনময়ী হয়। এটা আমার শরীর, আমার পছন্দ এবং আমি কোন পোশাক পরবো তা আমিই নির্ধারণ করি।’

পেইজ স্পির‍্যান্স আরও বলেন, ‘আপনি খেলার ঐতিহ্যকে সম্মান করতে এবং বজায় রাখতে পারেন। তবে সেটি পোশাকের জন্য হবে না। আমি শুধু আমার ব্যক্তিগত গল্প শেয়ার করার চেষ্টা করছি এবং নিজের কাছে খাঁটি হতে চাই।’

Link copied!