• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ৮, ২০২৩, ০২:১৫ পিএম
টস জিতে ব্যাটিংয়ে ইংল্যান্ড
ছবি: সংগৃহীত

চলতি বিশ্বকাপের পয়েন্ট টেবিলের সবচেয়ে নিচে থাকা ইংল্যান্ড মুখোমুখি হচ্ছে নেদারল্যান্ডসের বিপক্ষে। এই ম্যাচে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন ইংলিশ অধিনায়ক জস বাটলার। পুনেতে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর আড়াইটায়।

এই দুই দলের বিশ্বকাপ মিশন শেষ। এখন তাদের সামনে লক্ষ্য ২০২৫ চ্যাম্পিয়ন্স ট্রফিতে জায়গা করে নেওয়া। যদিও চ্যাম্পিয়ন্স ট্রফিতে যাওয়ার দৌড়ে এগিয়ে রয়েছে ডাচরা। কারণ তারা ৭ ম্যাচে ২ জয় নিয়ে কিছুটা স্বস্তিতে রয়েছে। অন্যদিকে ৭ ম্যাচে ১ জয় নিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলা নিয়ে শঙ্কায় থ্রি লায়ন্সরা। তাই নেদারল্যান্ডসের বিপক্ষে জয় পেতে তারা একাদশে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছেন। 

ইংলিশ দলে লিয়াম লিভিংস্টোন ও মার্ক উডের বদলে একাদশে জায়গা পেয়েছেন হ্যারি ব্রুক ও গাস অ্যাটকিনসন। অন্যদিকে ইংল্যান্ডের সঙ্গে জিতে চ্যাম্পিয়ন্স ট্রফির মূলপর্বে জায়গা করে নিতে একধাপ এগিয়ে যাওয়ার লক্ষ্যে ডাচরা একাদশে এক পরিবর্তন রেখেছে। তাদের একাদশে তেজা নিদামানুরু অন্তর্ভুক্ত হয়েছেন বিপরীতে সাকিব জুলফিকার ছিটকে গেছেন।

ইংল্যান্ডের একাদশ

জনি বেয়ারস্টো, ডেভিড মালান, জো রুট, বেন স্টোকস, হ্যারি ব্রুক, জস বাটলার (উইকেটরক্ষক/অধিনায়ক), মঈন আলী, ক্রিস ওকস, ডেভিড উইলি, গাস অ্যাটকিনসন ও আদিল রশিদ।

নেদারল্যান্ডস একাদশ

ওয়েসলি বারেসি, ম্যাক্স ওডাউড, কলিন অ্যাকারম্যান, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, স্কট এডওয়ার্ডস (উইকেটরক্ষক/অধিনায়ক), বাস ডি লিড, তেজা নিদামানুরু, লোগান ভ্যান বেক, রোয়েলফ ভ্যান ডার মেরওয়ে, আরিয়ান দত্ত ও পল ভ্যান মিকারেন।

Link copied!