• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মডেল মিরান্ডার সঙ্গে ফুটবলার এনদ্রিকের অভিনব প্রেম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ০৫:৫৪ পিএম
মডেল মিরান্ডার সঙ্গে  ফুটবলার এনদ্রিকের অভিনব প্রেম
গ্যাব্রিলি মিরান্ডার সঙ্গে এনদ্রিক। ছবি : সংগৃহীত

কোনো মানুষ যখন সেলিব্রেটি হয়ে উঠেন, তখন  তার প্রতিটি কার্যকলাপেও কিছুটা অস্বাভাবিকতা বা অন্যরমক ভাব লক্ষ্য করা যায়। যেমনটি দেখা যাচ্ছে ব্রাজিলিয়ান ফুটবল তারকা  এনদ্রিক ফেলিপে মোরেইরার বেলায়। মাঠের বিস্ময়কর নৈপূণ্যের সঙ্গে চারিদিকে ছড়িয়ে পড়েছে তার প্রেমের নানা বিষয়।

বয়স মাত্র ১৭। এই বয়সেই বিশ্ব ফুটবলের এক আলোচিত নাম । তিনি আলোচনায় এসেছিলেন ২০২২ সালের ডিসেম্বরেই, যখন স্পেনের ক্লাব রিয়াল মাদ্রিদ ঘোষণা দিয়েছিল, বয়স ১৮ হওয়ার পরই তারা দলে ভেড়াবে এই বিস্ময়বালককে।

ব্রাজিলের হয়ে অভিষেক ম্যাচেও নিজের জাত চিনিয়েছেন এনদ্রিক। ইংল্যান্ডের বিপক্ষে ওয়েম্বলিতে অভিষেক ম্যাচে দুর্দান্ত এক গোল করে আলোচনার জন্ম দেন এই তরুণ। তার কয়েকদিন পরই স্পেনের বিপক্ষে নজরকাড়া গোল দিয়ে তাক লাগান বিশ্ববাসীর।

শুধু মাঠেই নয়, মাঠের বাইরেও বেশ ভালো সময় পার করছেন এনদ্রিক। প্রেম করছেন চার বছরের বড় মডেল গ্যাব্রিলি মিরান্ডার সঙ্গে। জানা গেছে, এই প্রেমে কিছু নিয়ম মেনে চলেন দুজন। সম্প্রতি ‘পড ডেলাস’ পডকাস্টে প্রেমের চুক্তির বিষয় জানান এনদ্রিক নিজেই।

চুক্তির একটি ধারা অনুযায়ী, যেকোনো পরিস্থিতিতে একে অপরকে ‘আমি তোমাকে ভালোবাসি’ বলতে হবে। এছাড়াও কিছু কঠোর নিয়ম মেনে চলতে হবে। এর মধ্যে আছে, কখনো কোনো ধরনের মাদকে আসক্ত হওয়া যাবে না এবং হঠাৎ করে আচরণে কঠোর কোনো পরিবর্তন আনা যাবে না।

এনদ্রিকের প্রেমের কথা জানার পর তার বর্তমান ক্লাব পালমেইরাসের ম্যানেজার আবেল ফেরেইরা পরামর্শ আকারে বলেন বলেন, ‘আমি আশা করি সে (এনদ্রিক) ফুটবলের দিকে মনোনিবেশ করবে এবং অন্য জিনিসগুলি দ্বারা পথ হারাবে না। তুমি (এনদ্রিক) যদি উচ্চ স্তরে পৌঁছাতে চাও তাহলে যেটা গুরুত্বপূর্ণ সেদিকে মনোনিবেশ করতে হবে।’

Link copied!