• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

এবার বিপিএল থেকে ছিটকে গেলেন এবাদত হোসেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৪, ২০২৩, ০২:১৯ পিএম
এবার বিপিএল থেকে ছিটকে গেলেন এবাদত হোসেন
বিপিএল থেকে ছিটকে গেছেন এবাদত হোসেন। ফাইল ছবি

ইনজুরির কারণে এশিয়া কাপ ও বিশ্বকাপের মতো গুরুত্বপূর্ণ টুর্নামেন্টে থেকে ছিটকে গিয়েছেন এবাদত হোসেন। সহসায় যে মাঠে ফিরতে পারেব না পেসার সেটা অনুমেয় ছিল অনেকটাই।  সেটা আরও পরিষ্কার হল এবারের বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএলে প্লেয়ার ড্রাফটে। কারণ ইনজুরি তাকে ছিটকে দিয়েছে ফ্রাঞ্চাইজি লিগ বাংলাদেশ প্রিমিয়ার লিগ বিপিএল থেকে। বিপিএল ড্রাফট শুরুর আগেই জানানো হলো আসন্ন এই বিপিএলে থাকছেন না পেসার এবাদত হোসেন।

চলতি মাসেই হাঁটুর চোটের কারণে অস্চ্রপচার করেছেন এবাদত। যে কারণে ৬ থেকে ৭ মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তারকা এই পেসারকে। আর এই কারণেই আসন্ন বিপিএলে খেলা হচ্ছে না এবাদতের। এবারের আসরে বি ক্যাটাগরিতে ছিলেন এবাদত, ভিত্তি মূল্য হিসেবে ছিল ৫০ লাখ টাকা।

এবাদত লম্বা সময়ের জন্য ছিটকে যাচ্ছেন এমন খবর নিশ্চিত হয়েছিল আগেই। গত ৩০ আগস্ট প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু গণমাধ্যমে বলেছিলেন, “এবাদতের অপারেশন হচ্ছে। এরপর রিহ্যাব আছে, সব মিলিয়ে সুস্থ হয়ে লম্বা সময় লাগতে পারে।“ তবে ঠিক কতদিন পর তাকে আবার মাঠে দেখা যাবে তা নিশ্চিত করেননি প্রধান নির্বাচক। সাধারণত এমন ইনজুরির কারণে ৬ থেকে ৮ মাস মাঠের বাইরে থাকতে হয় খেলোয়াড়দের। সেই হিসেবে মার্চ-এপ্রিল নাগাদ দেখা যেতে পারে এবাদতকে।

Link copied!