• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

ভয়ঙ্কর শিরোনামের কারণে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন না ক্রিকেটাররা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৩, ০৬:৫৪ পিএম
ভয়ঙ্কর শিরোনামের কারণে সাংবাদিকদের সঙ্গে কথা বলছেন না ক্রিকেটাররা
খালেদ মাহমুদ সুজন । ছবি : সংগৃহীত

বাংলাদেশের বিশ্বকাপ মিশন শুরু হবে শনিবার(৭ অক্টোবর) আফগানিস্তানের বিপক্ষে ম্যাচ দিয়ে। এরই মধ্যে টাইগাররা ম্যাচ ভেন্যু ধর্মশালায় পৌঁছে গিয়েছে। এই ম্যাচকে সামনে রেখে ধর্মশালায় আজ(বৃহস্পতিবার) অনুশীলনও করেছে টিম টাইগাররা। তবে, অনুশীলন শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলেননি কোন ক্রিকেটার।

মিডিয়া ও টিম অপারেশন্স ম্যানেজার রাবিদ ইমাম জানিয়েই দিলেন, ম্যাচ পূর্ব ও ম্যাচ পরবর্তী ছাড়া মিডিয়ার সঙ্গে কথা বলবেন না কেউ। পরে অবশ্য সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলেছেন টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন। তাকে পেয়ে সাংবাদিকদের প্রশ্ন, কেন মিডিয়ার জন্য এমন বিধিনিষেধ?

সুজন বলেন, “আমার মনে হয় মনোযোগটা ক্রিকেটেই থাকুক।  যেটা হয় অনেক সময় সাক্ষাৎকার থেকে কথা ছোট করে এমন একটা নিউজ আসে। হয়তো ছেলেটা যে কথা বললো, সরল একটি ভাবনা থেকেই বললো। অনেক সময় অনেক কাটা কাটা নিউজ হয়। যেগুলোর এমন ভয়ঙ্কর শিরোনাম হয়, তাতে সবাই বিব্রত হই। ”

এ সময় টিম ডিরেক্টর আরও যোগ করেন , “আমার মনে হয় যেহেতু আমাদের মনোযোগ বিশ্বকাপ খেলার দিকে। আমরা চাইবো যতটুকু তথ্য আপনারা তো এখানে আছেন, মাঠে দেখবেন, সবই হবে। কিন্তু একটা করে ইন্টারভিউ পাওয়া সবার জন্য সহজ। আমার মনে হয় ছেলেরা যদি সোশ্যাল মিডিয়া কিংবা মিডিয়া থেকে একটু দূরে থাকে তাহলে মনোযোগের পর্যায়টা ভালো থাকবে। এজন্যই এই চিন্তা যে ম্যাচের আগের দিন অধিনায়ক, সিনিয়র ক্রিকেটার হোক বা কোচ যেন কথা বলে।”

এদিকে, প্রথম ম্যাচে আফগানিস্তানকে হারানোর ব্যাপারে আশাবাদী সুজন বলেন, “আফগানদের শেষ পারফরম্যান্সের কথা যদি চিন্তা করি শ্রীলঙ্কা, পাকিস্তানকে হারিয়েছে। আমরা একটি ইতিবাচক নোট নিয়ে শুরু করছি। আফগানিস্তানের খুব ভালো বোলিং অ্যাটাক আছে। তাই বলে যে ওদের হারানো যাবে না, তা না। অথবা ওরা আমাদের হারিয়ে দেবে এমনও না।”

Link copied!