• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৫ শা’বান ১৪৪৫

নিজের কামব্যাক ম্যাচে সিরিজ সেরা হলেন বুমরাহ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৪, ২০২৩, ০১:৫৭ এএম
নিজের কামব্যাক ম্যাচে সিরিজ সেরা হলেন বুমরাহ
বুমরাহ, ছবি: সংগৃহীত

আয়ারল্যান্ডের বিপক্ষে শেষ টি-টোয়েন্টি ম্যাচে আর মাঠে নামা হলো না ভারতের। বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে শেষ ম্যাচটি। তবে প্রথম দুই ম্যাচ জিতে আগেভাগেই সিরিজ নিজেদের করে নিয়েছে ভারত।

আয়ারল্যান্ডে প্রস্তুতিটা বেশ ভালোই হয়েছে ভারতের। প্রথম দুই ম্যাচেই জয় তুলে নিয়েছে বুমরাহর দল। প্রথম ম্যাচে খানিকটা বিপদে পড়ার সম্ভাবনা তৈরি হলেও দ্বিতীয় ম্যাচে ভারতীয়রা ছিল অপ্রতিরোধ্য। ব্যাটিং-বোলিং দুই ডিপার্টমেন্টেই আইরিশদের উড়িয়ে সিরিজ নিশ্চিত করে টিম ইন্ডিয়া।

যাকে ঘিরে এবারের আয়ারল্যান্ড সিরিজে সবচেয়ে বেশি আলোচনা, তিনি বুমরাহ। দীর্ঘ ১ বছর পর ইনজুরি কাটিয়ে দলে ফিরলেও সমর্থকদের হতাশ করেননি এই পেস সেনসেশন। দুই ম্যাচেই বল হাতে ঝলক দেখিয়েছেন তিনি। দীর্ঘদিন চোটের মধ্যে থাকলেও বল হাতে ধার যে একটুও কমেনি, দুই ম্যাচেই সেটা প্রমাণ করেছেন বুমরাহ।

আয়ারল্যান্ডের বিপক্ষে এই সিরিজে দলকে বল হাতে নেতৃত্ব দিয়েছেন বুমরাহ। দুই ম্যাচে ৪ উইকেট নেয়ার পাশাপাশি করেছেন মিতব্যয়ী বোলিং। আইরিশদের মাঝারি মানের ব্যাটিং লাইনআপের বিপক্ষে বোলিং করেছেন পাঁচের কম ইকোনমিতে। আর তাতে সিরিজ সেরার পুরস্কারও গেছে ভারতীয় অধিনায়কের হাতে।

Link copied!