• ঢাকা
  • সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

মোখায় ক্ষতিগ্রস্তদের পাশে থাকতে তামিমকে ব্যাট উপহার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৫, ২০২৩, ০১:৫০ পিএম
মোখায় ক্ষতিগ্রস্তদের পাশে থাকতে তামিমকে ব্যাট উপহার

২০০৭ সালের সিডরের পর প্রবল ঘূর্ণিঝড় মোখার মুখোমুখি হয়েছে বাংলাদেশ। উপকূলীয় অঞ্চলের মানুষ হয়েছে ক্ষতিগ্রস্ত। সরকার, সামাজিক সংগঠনসহ ব্যক্তিগত উদ্যোগেও ক্ষতিগ্রস্তদের পাশে থাকছে অনেকে। ক্রিকেটাররাই বা বাদ যাবেন কেন!  

এবার মোখায় ক্ষতিগ্রস্তদের পাশে থাকতে এসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাব ও ক্রিকেট আয়ারল্যান্ড বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবালকে ব্যাট উপহার দিয়েছে।। এই ব্যাটগুলোতে দুটি সংস্থাই তাদের খেলোয়াড়দের অটোগ্রাফ সংগ্রহ করেছে। যা নিলামে তুলে অর্থ সংগ্রহ করা হবে।

বাংলাদেশ এখন ইংল্যান্ডে। আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে গেছে তারা। সিরিজের শেষ ম্যাচ অনুষ্ঠিত হয়েছে গত কাল (১৪ মে)। সিরিজ ২-০ ব্যবধানে নিজেদের দখলে নিয়েছে তামিম ইকবালরা।

 সিরিজ অনুষ্ঠিত হয়েছে এসেক্স কাউন্টি ক্লাবের মাঠ চেমসফোর্ডে। তৃতীয় ও শেষ ওয়ানডে জয়ের পর তামিমের কাছে ব্যাট দুটি তুলে দিয়েছেন এসেক্স ক্লাবের প্রধান নির্বাহী জন স্টেফেনসন ও ক্রিকেট আয়ারল্যান্ডের প্রধান ব্রায়ান ম্যাকনিস। ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের জন্য সহমর্মিতা জানিয়েছে দুটি সংস্থাই।  

এসেক্স কাউন্টি ক্রিকেট ক্লাব ও ক্রিকেট আয়ারল্যান্ড উভয়ই মোখার বিষয়ে টুইট করেছে। মানুষ নিরাপদ ও অক্ষত থাকার কামনা করেছে তারা টুইটার বার্তায়।

Link copied!