• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশের জন্য সাথে আছি সবসময় : তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: অক্টোবর ৪, ২০২৩, ০৮:৫৭ পিএম
বাংলাদেশের জন্য সাথে আছি সবসময় : তামিম
বাংলাদেশ ক্রিকেটার সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ছবি: সংগৃহীত

বিশ্বকাপ দল ঘোষণার পর থেকেই তামিম-সাকিব ইস্যু নিয়ে তোলপাড় বাংলাদেশের ক্রিকেট অঙ্গন। বিশ্বকাপ দলে দেশসেরা ওপেনার তামিম ইকবালের জায়গা না হওয়াতে দর্শকরা প্রশ্নবৃদ্ধ করেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসানকে। বিশ্বমঞ্চে তামিমের না থাকার পেছনে দর্শকদের কাঠগড়ায় সাকিব। এরপর থেকেই সাকিব-তামিমের যে দ্বন্দ্ব রয়েছে সেটা জলের মতো পরিষ্কার হয়ে যায় সবার সামনে। তাদের এই ইস্যু নিয়ে দুজনের ভক্ত-সমর্থকরাও পাল্টাপাল্টি অবস্থান নিয়েছেন। 

দুইজনের মনোমালিন্যর মধ্যে সবাইকে চমকে দিয়ে একসঙ্গে হাজির হলেন দেশের ক্রিকেটের সবচেয়ে বড় দুই তারকা। তবে এবার আর মাঠে নয়। সাকিব-তামিমকে দেখা গেল বিজ্ঞাপনের ভিডিওতে জুটি বাঁধতে। বিশ্বকাপ উপলক্ষে মুঠোফোনে আর্থিক সেবাদাতা প্রতিষ্ঠান নগদ–এর একটি বিজ্ঞাপনচিত্রে দেখা যাচ্ছে সাকিব ও তামিমকে।

বিজ্ঞাপন চিত্রটির শুরুতেই সাকিব ও তামিমের বন্ধুত্বের সম্পর্কের অবনতির বিষয়টি তুলে ধরা হয়েছে। ড্রেসিংরুমে দুজনের একসঙ্গে সময় কাটানোর কিছু মুহূর্তের মাঝে সেই সম্পর্ক জোড়া লাগাতে দেখা যায় তাদের। এক পর্যায়ে সাবেক অধিনায়ক তামিমকে অতীত মনে করিয়ে দিয়ে ‍‍`নগদ‍‍` এর মাধ্যমে ৩০ টাকা ফেরত দেন অধিনায়ক সাকিব। এর সঙ্গে জড়িয়ে আছে অনেকদিন আগের একটি ম্যাচের স্মৃতি, যা স্মরণ করে দুজনে আবেগাক্রান্ত হয়ে পড়েন। তামিমের চোখে পানি চলে আসে। এরপর হাত মেলাতে দেখা যায় তাদের। সবশেষে দুজনে আরও একবার দেশের জন্য লড়াইয়ের বার্তাও দেন। 

ভিডিওটি নিজের ফেসবুক পেজে শেয়ার করেছেন তামিম। যার ক্যাপশনে এই বাঁহাতি ওপেনার লিখেছেন, “বাংলাদেশের জন্য সাথে আছি সবসময়।” সঙ্গে হ্যাশট্যাগ হিসেবে #OneMoreTime ব্যবহার করা হয়েছে।

এদিকে ‍‍`নগদ‍‍`-এর অফিসিয়াল ফেসবুক পেজেও সাকিব ও তামিমকে ট্যাগ করে ভিডিওটি শেয়ার করা হয়েছে। যার ক্যাপশনে লেখা, “দেশের জন্য আমরা সবাই এক। মাঠে বা মাঠের বাইরে থেকে, বিজয়ের স্বপ্ন বুকে ধারণ করে আওয়াজ তোলা হোক আরও একবার। আমরা বিশ্বাস করি, স্বপ্ন ও সাহস থাকলে সব সম্ভব!”

সাকিব-তামিমের এই ‍‍`পর্দার পুনর্মিলন‍‍` এরইমধ্যে সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়ে গেছে। ভক্ত-সমর্থকরাও হুমড়ি খেয়ে পড়ছেন বিজ্ঞাপনচিত্রটিতে। 

Link copied!