• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
কাতার বিশ্বকাপ

আলজেরিয়ান ইউটিউবারকে পিটিয়ে আলোচনায় ইতো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ০৯:৫৩ পিএম
আলজেরিয়ান ইউটিউবারকে পিটিয়ে আলোচনায় ইতো

খেলোয়াড়ি জীবনে বহুবার মাঠের বাইরের নানা ঘটনায় আলোচনায় এসেছিলেন স্যামুয়েল ইতো। খেলোয়াড়ি জীবন শেষে আবারও বিতর্কিত ঘটনায় আলোচিত হচ্ছেন। এবার কাতারে স্টেডিয়ামের বাইরে এক ইউটিউবারকে পিটিয়েছেন তিনি। ব্রাজিল ও দক্ষিণ কোরিয়া ম্যাচ শেষে এই ঘটনা ঘটান।

সোমবার (৫ নভেম্বর) স্টেডিয়াম ৯৭৪ এ মুখোমুখি হয়েছিল ব্রাজিল ও দক্ষিণ কোরিয়া। ওই ম্যাচ দেখতে স্টেডিয়ামে উপস্থিত ছিলেন ক্যামেরুন ফুটবল ফেডারেশনের সভাপতি ও দেশটির কিংবদন্তি ফুটবলার ইতো। ম্যাচ শেষে মাঠ থেকে বের হওয়ার সময় এই অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটান।

মাঠ থেকে বের হওয়ার সময় ফুটবলপ্রেমীদের আবদার মেটাতে তাদের সঙ্গে ছবি তোলেন ইতো। পুরো ঘটনাটাই ভিডিও করছিলেন এক ব্যক্তি। তা দেখেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ইতো। কয়েক দফা এগিয়ে পরে আবার পিছিয়ে এসে তাকে মারতে উদ্যত হন। তবে লোকজনের বাঁধায় প্রথমে তা পারেননি ইতো।

তখন নাম না জানা ওই ব্যক্তিকে বিড়বিড় করে কথা বলতে দেখা যায়। এতেই আরও বেশি ক্ষিপ্ত হয়ে ওঠেন ইতো। সব বাধা ভেঙে ওই ব্যক্তিকে লাত্থি মেরে মাটিতে ফেলে দেন।

এই ঘটনার আলজেরিয়ান ইউটিউবার সাইদ মামৌনি ভিডিওটি ইউটিউবে আপলোড করেন। তার দাবি, তিনি ছিলেন ওই ব্যক্তি। ঘটনার সময় পরে থাকা পোশাকেই দোহা পুলিশের কাছে অভিযোগ করেন এই ইউটিউবার। এই ঘটনায় গুরুতর আহত হননি এই ইউটিউবার।

কারো কারো ধারণা বিশ্বকাপ বাছাইয়ে আলজেরিয়ার বাদ পড়ার পেছনে ক্যামেরুন ফুটবল ফেডারেশনের কর্মকর্তা ও ইতোর হাত আছে। সেই কারণে,বারবারই নানা জায়গায় ক্যামেরুন বোর্ড কর্তাদের নানাভাবে উত্যক্ত করেছেন আলজেরিয়ানরা। ধারণা করা হচ্ছে, এরই অংশ হিসেবে ইতোকে বিরক্ত করেছেন এই ইউটিউবার।

Link copied!