• ঢাকা
  • শনিবার, ১৫ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৮ জ্বিলহজ্জ ১৪৪৫

রোনালদোর জোড়া গোল ও অ্যাসিস্টে আল নাসরের বড় জয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ১২:০৫ পিএম
রোনালদোর জোড়া গোল ও অ্যাসিস্টে আল নাসরের বড় জয়
ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর জোড়া গোলে আল শাবাবকে ৪-০ গোলে হারিয়েছে আল নাসর। এটা তাদের সৌদি প্রো লিগের দ্বিতীয় জয়। এই ম্যাচে পর্তুগিজ তারকার পাশাপাশি একটি করে গোল করেছেন সুলতান আল ঘানাম ও সাদিও মানে। মানের গোলেও অ্যাসিস্ট ছিল রোনালদোর। সব মিলিয়ে ম্যাচটা ছিল রোনালদোময়।

সিআর সেভেন এই ম্যাচে দুইটি গোলই করেছেন পেনাল্টি থেকে। আল নাসর ম্যাচের ৬১ মিনিটে তৃতীয় পেনাল্টি পায়। সেই পেনাল্টি থেকে গোল করে হ্যাটট্রিক করার এবং ক্যারিয়ারের ৮৫০তম গোলের মাইলফলক ছোঁয়ার সুযোগ ছিল রোনালদোর সামনে। তবে এমন দুটি মাইলফলকের কোনোটাই মঙ্গলবারে (২৯ আগস্ট) রাতে ছোঁয়ার ইচ্ছা জাগল না তার। আল শাবাবের বিপক্ষে পাওয়া তৃতীয় পেনাল্টি মারতে দেন সতীর্থ আবদুলরহমান ঘারিবকে।

মঙ্গলবারের ম্যাচের ১২ মিনিটে প্রথম পেনাল্টিটি পায় আল নাসর। সফল স্পটকিক থেকে দলকে এগিয়ে দেন ক্লাবের সবচেয়ে বড় তারকা রোনালদো। আল নাসর এক গোলে এগিয়ে যাওয়ার কয়েক মিনিট পরই আবারও হেডে গোল করেন সাবেক রিয়াল তারকা। তবে সেই গোল ফাউলের কারণে বাতিল হয়, যা নিয়ে তীব্র অসন্তুষ্ট ছিলেন রোনালদো। এরপর অবশ্য তার দ্বিতীয় গোলের জন্য খুব বেশিক্ষণ অপেক্ষা করতে হয়নি পর্তুগিজ সুপার স্টারকে।

ম্যাচের ৩৮ মিনিটে আবারও পেনাল্টি পায় রোনালদোর দল। এবারও স্পটকিক থেকে দলকে এগিয়ে নিতে ভুল করেননি ক্রিস্টিয়ানো। তার গোলের ২ মিনিট পর রোনালদো গোল করান সাবেক বায়ার্ন মিউনিখ তারকা সাদিও মানেকে দিয়ে। মানের গোলেই ৩-০ লিড নিয়ে আল নাসর বিরতিতে যায়।

দ্বিতীয়ার্ধ্বে ৩-০ গোলে পিছিয়ে থেকে মাঠে নামে আল শাবাব। ততক্ষণে ম্যাচ থেকে ছিটকে গিয়েছে দলটা। ম্যাচের ৬১ মিনিটে নাসর তৃতীয় পেনাল্টি পেলে রোনালদো স্পটকিক নেওয়ার জন্য বল তুলে দেন ঘারিবের হাতে। তিনি সিআর সেভেনের আস্থার প্রতিদান দিতে পারেননি। স্পট কিকে বল মেরেছেন গোলপোস্টে, গোল করতে হয়েছেন ব্যর্থ। এরপর ম্যাচের ৮০ মিনিটে আল ঘানাম গোল করলে আল নাসর ৪-০ গোলের লিড পায়। ম্যাচের শেষ বাঁশি বাজলে দুই দলের স্কোর লাইন দাড়ায়। আল নাসর-৪ আল শাবাব-০।

এমন জয়ে ইনস্টাগ্রামে উচ্ছ্বাস প্রকাশ করেন রোনালদো। পর্তুগিজ তারকা বলেন, “কী দুর্দান্ত স্টেডিয়ামের পরিবেশ। সমর্থকদের সঙ্গে জয় উদ্‌যাপন করে ভালো লাগছে। দল দারুণ খেলেছে।”

Link copied!