• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

নিউজিল্যান্ড স্কোয়াড দেখে অবাক ডমিঙ্গো


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২১, ০৮:১৪ পিএম
নিউজিল্যান্ড স্কোয়াড দেখে অবাক ডমিঙ্গো

বাংলাদেশ সফরে অনভিজ্ঞ দল পাঠাচ্ছে নিউজিল্যান্ড। ২৪ আগস্ট পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি খেলতে বাংলাদেশে আসবে ব্ল্যাক ক্যাপসরা। কিন্তু এই দলে টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য ঘোষিত স্কোয়াডের একজন ক্রিকেটারও নেই। এমন অবস্থায় চোখ কপালে উঠেছে বাংলাদেশ দলের প্রধান কোচ রাসেল ডমিঙ্গোর।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে বাংলাদেশ, পাকিস্তান ও ভারত সফর করবে কিউইরা। তবে বাংলাদেশ ও পাকিস্তান সফরের থাকছেন না দলের অনেক গুরুত্বপূর্ণ ক্রিকেটার। বাংলাদেশের বিপক্ষে অধিনায়ক ঘোষণা করা হয়েছে টম ল্যাথামকে। দুই মাস পরে বিশ্বকাপ অথচ বিশ্বকাপের কোনো ক্রিকেটার নেই বাংলাদেশ সফরে। 

সংবাদমাধ্যমে কোচ ডমিঙ্গো বলেন, “নিউজিল্যান্ডের স্কোয়াড দেখে আমি কিছুটা অবাক হয়েছি। তবে নিউজিল্যান্ডে এখন অনেক ভালো ক্রিকেটার রয়েছেন। তাদের অনেক ক্রিকেটার আইপিএলে খেলেন। তারা কাদের বাংলাদেশে পাঠাচ্ছে, এটা দেখে আমি অবাক নই, অবাক লাগছে এটা দেখে যে বাংলাদেশে যারা খেলতে আসবে, তাদের কেউ বিশ্বকাপে খেলবে না। এখানকার কন্ডিশন বিশ্বকাপের প্রস্তুতির জন্য ভালো হতো।” 

এদিকে অনভিজ্ঞ দল পাঠিয়ে সিরিজ হেরেছে শক্তিশালী অস্ট্রেলিয়া। দেশের মাটিতে বাংলাদেশ সিরিজ জিতেছে ৪-১ ব্যবধানে। অস্ট্রেলিয়ার পর নিউজিল্যান্ডকেও হারানোর ব্যাপারে আশাবাদী ডমিঙ্গো বলেন, “আমরা দেশের মাটিতে খেলছি, ভালো খেলছি। আমরা অনুভব করি নিউজিল্যান্ডকে হারাতে পারব। তবে নিশ্চিত করতে হবে আমরা যেন ভালো খেলি। এসব সিরিজ থেকে যেকোনো প্রতিপক্ষকে হারানোর আত্মবিশ্বাস নেওয়ার আছে। ক্রিকেটে আত্মবিশ্বাস খুবই জরুরি। জানি টি-টোয়েন্টি ক্রিকেটে আমাদের এখনো অনেক বিভাগে উন্নতি করার আছে।”

Link copied!