• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, বন্ধু গ্রেপ্তার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২২, ০৯:৫২ এএম
নারী চিকিৎসককে গলা কেটে হত্যা, বন্ধু গ্রেপ্তার
জান্নাতুল নাঈম সিদ্দীক

রাজধানীর পান্থপথের একটি আবাসিক হোটেলে এক নারী চিকিৎসককে হত্যার ঘটনায় জড়িত সন্দেহে রেজাউল করিম নামের একজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব।

বৃহস্পতিবার (১১ আগস্ট) চট্টগ্রাম থেকে রেজাউল করিমকে গ্রেপ্তার করা হয়। তিনি নিহত চিকিৎসকর বন্ধু বলে জানা গেছে।

র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালন আ ন ম ইমরান খান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে জানান, ঢাকায় এনে রেজাউলকে জিজ্ঞাসাবাদ করা হবে।

নিহত চিকিৎসকের নাম জান্নাতুল নাঈম সিদ্দীক (২৭)। বুধবার রাতে পান্থপথের ফ্যামিলি সার্ভিস অ্যাপার্টমেন্ট নামের একটি আবাসিক হোটেল থেকে তার গলাকাটা লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় গতকালই একটি হত্যা মামলা করেন নিহতের বাবা চিকিৎসক শফিকুল আলম।

মামলার এজাহারে বলা হয়, পূর্ব পরিচয়ের সূত্র ধরে জান্নাতুলের সঙ্গে রেজাউলের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। তবে বিষয়টি জান্নাতুলের বাবা শফিকুল আলম মেনে নেননি। এর জের ধরে পূর্বপরিকল্পিতভাবে জান্নাতুলকে হত্যা করেন রেজাউল।

আরও পড়ুন : আবাসিক হোটেল থেকে নারী চিকিৎসকের গলাকাটা লাশ উদ্ধার

পুলিশ সূত্রে জানা গেছে, জান্নাতুল রাজধানীর মগবাজার কমিউনিটি মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এমবিবিএস পাস করেছেন। তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে গাইনি বিষয়ের একটি কোর্সে পড়াশোনা করছিলেন। অপর দিকে রেজাউল একটি বেসরকারি ব্যাংকে চাকরি করেন।

বুধবার সকালে স্বামী-স্ত্রী পরিচয়ে আবাসিক হোটেলটিতে উঠেছিলেন জান্নাতুল ও রেজাউল।। পরে রাত আটটার দিকে রেজাউল হোটেল থেকে বেরিয়ে যান। পরে হোটেলের কক্ষে গিয়ে জান্নাতুলের গলাকাটা মরদেহ দেখতে পায় হোটেল কর্তৃপক্ষ। তখন বিষয়টি পুলিশকে জানানো হয়।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!