• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে ছেড়ে দিয়েছে পুলিশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৯, ২০২২, ০২:৫৮ পিএম
ছাত্রলীগ নেতাসহ ৪ জনকে ছেড়ে দিয়েছে পুলিশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠান থেকে আটক আসিফ ইকবালসহ চারজনকে ছেড়ে দিয়েছে পুলিশ।

বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে তাদের ছেড়ে দেওয়া হয়। এর আগে ওইদিন বিকেলে সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির শহীদ শফিউর রহমান মিলনায়তন থেকে তাদের আটক করা হয়।

শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সুপ্রিম কোর্ট মিলনায়তনে বক্তব্য শেষে বের হচ্ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র শেখ ফজলে নূর তাপস। এ সময় এক ব্যক্তি মেয়রের পেছনে ব্যাগ হাতে বের হওয়ার চেষ্টা করছিলেন।

এ সময় সন্দেহ হলে অনুষ্ঠানের আয়োজকরা তার ব্যাগ তল্লাশি করে সাদা কাপড় ও দুটি ছুরি খুঁজে পান। সে সময় তাকে ছাড়িয়ে নেওয়ার জন্য এগিয়ে যান দুই নারীসহ আরও চারজন। পরে পাঁচজনকেই আটক করে শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করেন আইনজীবীরা।

আটকদের একজন ঢাকা আইন জেলা শাখা ছাত্রলীগের সভাপতি আসিফ ইকবাল ওরফে রিপন। তাই সংগঠনের দায়িত্বশীল পর্যায় থেকে যোগাযোগ করার পর শুধু ব্যাগ হাতে মেয়র তাপসের পেছনে যেতে চাওয়া ওই ব্যক্তি ছাড়া অন্য চারজনকে ছেড়ে দেয় পুলিশ। দেশের সর্বোচ্চ আদালতে এমন ঘটনায় সংগঠনের নেতার নাম আসায় বিব্রত ছাত্রলীগ

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূর মোহাম্মদ গণমাধ্যমকে জানান, জিজ্ঞাসাবাদে সংশ্লিষ্টতা না পাওয়ায় আসিফ ইকবালসহ চারজনকে ছেড়ে দেওয়া হয়েছে। শুধু ব্যাগ হাতে যাওয়া ব্যক্তিকে আটক রাখা হয়েছে।
 

Link copied!