• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

শেখ হাসিনার উন্নয়ন সবার জন্য : পরশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১১, ২০২২, ০৯:২৬ পিএম
শেখ হাসিনার উন্নয়ন সবার জন্য : পরশ

প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়ন সবার জন্য বলে মন্তব্য করেছেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ।

তিনি বলেছেন, “মির্জা ফখরুল ইসলাম সাহেব কয়েকদিন আগে বরিশাল গেলেন। কিন্তু  তিনি পদ্মা সেতু দিয়ে যাননি। প্লেনে গেছেন। আমি ফখরুল সাহেবকে বলতে চাই, পদ্মা সেতু ব্যবহার করতে লজ্জা পাবেন না। কেননা শেখ হাসিনার উন্নয়ন সবার জন্য।”

শুক্রবার (১১ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে যুবলীগের মহাসমাবেশে তিনি এসব কথা বলেন।

শেখ পরশ বলেন, “উন্নয়ন কোনো এক্সিডেন্ট না, উন্নয়ন ইজ প্রডাক্ট অব ভিশন, শেখ হাসিনা উন্নয়ন দিতে পেরেছেন। এই উন্নয়ন কিন্তু আমরা আওয়ামী লীগ করি বলে বলছি না।”

বিএনপির সময় বাংলাদেশকে বলা হতো ‘ব্রিডিং গ্রাউন্ড অব টেরোরিজম’ উল্লেখ করে যুবলীগের চেয়ারম্যান বলেন, “শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশকে এখন বলা হচ্ছে ‘নেক্সট এশিয়ান টাইগার’। উন্নয়নের পুরো নেতৃত্বের দূরদর্শিতার ওপর নির্ভর করে শেখ হাসিনা তার প্রমাণ রেখেছেন।”

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশ্যে শেখ পরশ বলেন, “আপনারা কী মেট্রোরেলে উঠবে না? পদ্মা সেতুতেও উঠবে না। নাকি হাইওয়ে ব্যবহার করবেন না। কিন্তু আপনারা শেখ হাসিনার উন্নয়ন ব্যবহার করতে বাধ্য। কারণ, আপনাদের নেতা বসবাস করেন বিলাতে। যখন থার্ড টার্মিনাল দিয়ে লন্ডনে যাবেন অগ্নি সন্ত্রাসের ষড়যন্ত্র করতে, পরিকল্পনা করতে, তখন কী দিয়ে যাবেন। ওই উন্নয়নটাও শেখ হাসিনার। তাই আপনাদের বলতে চাই, সংকীর্ণ মানসিকতা থেকে বেরিয়ে আসুন।”  

Link copied!