• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

তিন দিনের সফরে পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৭, ২০২৩, ১১:৫৪ এএম
তিন দিনের সফরে পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি
রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন

তিন দিনের রাষ্ট্রীয় সফরে নিজ শহর পাবনা যাচ্ছেন রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন। বুধবার (২৭ সেপ্টেম্বর) সংবাদ প্রকাশকে এ তথ্য জানিয়েছেন রাষ্ট্রপতির প্রেস সচিব মো. জয়নাল আবেদীন।

মো. জয়নাল আবেদীন জানান, বুধবার বিকাল ৩টা ৩০ মিনিটে পাবনা জেলার উদ্দেশে তেজগাঁও হেলিপ্যাড থেকে হেলিকপ্টার যোগে তিনি রওনা দেবেন। রাষ্ট্রপতি পাবনায় পৌঁছাবেন এবং ৪টা ১০ মিনিটে পাবনা সার্কিট হাউসে গার্ড অব অনার গ্রহণ করবেন। তিনি সেখানে একটি সমাবেশে ভাষণ দেবেন এবং জেলার বিভিন্ন পেশাজীবী ও স্থানীয় নেতাদের সঙ্গে মতবিনিময় করবেন।

পাবনা সার্কিট হাউসে তিনি রাত্রিযাপন করবেন। পরের দিন বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাষ্ট্রপ্রধান জেলার সাঁথিয়া উপজেলায় নৌকাবাইচ-পূর্ব সমাবেশে ভাষণ দেবেন। পাবনা মেডিকেল কলেজ প্রাঙ্গণে ৫০০ শয্যাবিশিষ্ট একটি জেনারেল হাসপাতালের নির্মাণকাজ উদ্বোধন করবেন।

রাষ্ট্রপতি হিসেবে দায়িত্ব নেওয়ার পর এটি হবে পাবনায় মো. সাহাবুদ্দিনের দ্বিতীয় সফর। রাষ্ট্রপতি সাহাবুদ্দিনের আগমনকে কেন্দ্র করে পাবনা শহর ও আশপাশে উৎসবের আমেজ বিরাজ করছে। এ উপলক্ষে নিচ্ছিদ্র নিরাপত্তা নিশ্চিত করেছে জেলা প্রশাসন। সফর শেষে ২৯ সেপ্টেম্বর রাষ্ট্রপতির ঢাকায় ফেরার কথা রয়েছে।

Link copied!