• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ অনাহারে থাকে না’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৫, ২০২৩, ০৯:৪১ পিএম
‘শেখ হাসিনা ক্ষমতায় থাকলে কেউ অনাহারে থাকে না’

বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকলে দেশের কোনো মানুষ অনাহারে থাকে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সংসদ উপনেতা মতিয়া চৌধুরী। তিনি বলেছেন, “পিতা দিয়েছেন বাঙালির স্বাধীনতা, আর মেয়ে দিয়েছেন গণতন্ত্রের মুক্তি। দেশের উন্নয়নে শেখ হাসিনার বিকল্প নাই।”

মঙ্গলবার (১৫ আগস্ট) বিকালে রাজধানীর মালঞ্চ কমিউনিটি সেন্টার ও চাইপাই রেস্টুরেন্ট সংলগ্নে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী এবং জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগ এই অনুষ্ঠানের আয়োজন করে।

মতিয়া চৌধুরী বলেন, “১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল। যার ধারাবাহিকতায় এখনো দেশে অশুভ আঁতাত ফুটে উঠতে দেখা যায়। আজকে শেখ হাসিনার নেতৃত্বে আমরা সামনের দিকে এগিয়ে যাচ্ছি। তিনি নিদ্রাহীনভাবে দেশ ও দেশের মানুষকে নিয়ে এগিয়ে যাচ্ছেন। তাই দৃঢ়তার সঙ্গে বলছি, আমরা সফল হবো, শেখ হাসিনা সফল হবেন।”

মতিয়া চৌধুরি আরও বলেন, “শত প্রতিকূলতা-প্রতিবন্ধকতা অতিক্রম করে এত মৃত্যু, হত্যা, রক্তের পরও শেখ হাসিনা দেশে ফিরে এসেছেন। তার বাবার দেওয়া প্রতিশ্রুতি খাদ্য-বস্ত্র-বাসস্থান-শিক্ষা-চিকিৎসা বাস্তবায়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।”

যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক হারুনর রশিদ মুন্নার সভাপতিত্বে ও ৪৮নং ওয়ার্ড কাউন্সিলর ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের মুখপাত্র হাজী আবুল কালাম অনুর সঞ্চালনায় আলোচনা সভায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি মিজবাহুর রহমান ভূইয়া রতন ও শরফুদ্দিন আহমেদ সেন্টু, ৪৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি গিয়াস উদ্দিন গেসু প্রমুখ উপস্থিত ছিলেন।

জাতীয় বিভাগের আরো খবর

Link copied!