• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

‘আনন্দ উঠান’ এর আয়োজনে অনলাইন পণ্যের মেলা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৯, ২০২৩, ০৩:১৮ পিএম
‘আনন্দ উঠান’ এর  আয়োজনে অনলাইন পণ্যের মেলা

নিজেদের সেরা পণ্যগুলো ক্রেতাদের কাছে পোঁছে দিতে সমবেত হচ্ছে দেশের ২৯টি উদ্যোগ। ধানমন্ডি ২৭-এর মাইডাস সেন্টারে পটের বিবির আয়োজনে আগামীকাল শুক্রবার বেলা ১১টায় ‘আনন্দ উঠান’ নামের এই ব্যতিক্রমী মেলা শুরু হবে। চলবে পরদিন শনিবার পর্যন্ত। 


এই আয়োজনে নানা ধরনের অনন্য পণ্য নিয়ে হাজির হবে অনলাইনে ক্রেতা–জনপ্রিয় পেজগুলো। আরুনিকার স্টলে পাওয়া যাবে কাঠের তৈরি বুক অ্যান্ড কফি শেলফ, নেমপ্লেট ও ওয়ালহ্যাংগিং। সেই সঙ্গে নিয়মিত পণ্য যেমন কাঠের লুডু, বোর্ড গেমস, ম্যাগনেট এবং অন্যান্য হোম ডেকোর আইটেমগুলোও নতুন নকশায় হাজির হবে। মৃৎ-এ দেখা মিলবে মাটির টেপা পুতুলের কানের দুল। নানা ধরনের গয়নার পাশাপাশি থাকবে নানা কাজে ব্যবহার উপযোগী বাঁশের ঝুড়ি।


ছোট-বড় ক্যানভাসে, কখনো শাড়িতে নিজেদের ভাবনাগুলোকে তুলে ধরবে কাজলা। গাছ নিয়ে হাজির থাকবে অরনীর ও নান্দনিক গৃহকোণ। এখানে কম যত্নেও ভালো থাকবে—এমন সৌন্দর্যবর্ধক গাছ পাওয়া যাবে। অফিসের ডেস্কে, অন্ধকার ঘরের কোণে বা বারান্দায় অনায়াসে বেড়ে উঠতে পারে—এমন সব গাছ কেনা যাবে আনন্দ উঠান থেকে। সেই সঙ্গে পাওয়া যাবে গাছের যত্নবিষয়ক তথ্যও। 

 

হংস মিথুনে মণিপুরী তাঁতিদের হাতে বোনা শাড়িতে থাকবে বুকিং এবং কিস্তির সুবিধা। গিট্টু, সুতা আর বিভিন্ন রকম ম্যাটেরিয়াল দিয়ে হাতে তৈরি অভিনব নকশার গয়না নিয়ে হাজির হচ্ছে বাঙুরি। হাতে তৈরি ক্লে ও অন্যান্য উপাদানের গয়না পাওয়া যাবে নয়া’য়।

আনন্দ উঠানে চায়ের কাপেও আড্ডা হবে। নিজেদের চা আর টায়ের আয়োজন নিয়ে থাকবে টি টং। খাবার নিয়ে থাকবে চিয়ারি শেফও। ঘরে তৈরি বিভিন্ন স্বাদের কেক, মাফিন, ক্রসাঁ ইত্যাদিও মিলবে এই স্টলে।এ ছাড়া মেলায় অংশ নিচ্ছে তেরো পার্বণ, বুকস অব বেঙ্গল, গুটিপা, ওয়্যারহাউস, ঋ ও ক্যানভাস। 
প্রতিদিন রাত আটটা পর্যন্ত খোলা থাকবে এই মেলা।

Link copied!