• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আম্বানিদের অনুষ্ঠানে গিয়ে লকেট হারালেন জাকারবার্গের স্ত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১০, ২০২৪, ০৪:১০ পিএম
আম্বানিদের অনুষ্ঠানে গিয়ে লকেট হারালেন জাকারবার্গের স্ত্রী

মহাধুমধামে অনুষ্ঠিত হয়ে গেল মুকেশ আম্বানির ছেলে অনন্ত আম্বানির প্রাক্‌-বিয়ের অনুষ্ঠান। জৌলুশপূর্ণ এই অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্বের তাবৎ রথী-মহারথীরা। সস্ত্রীক উপস্থিত ছিলেন ফেসবুকের প্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গও। কিন্তু আনন্দের এই অনুষ্ঠানে গিয়ে নাকি বহুমূল্যের একটি লকেট হারিয়ে গিয়েছেন জাকারবার্গের স্ত্রীর।

ভারতের আনন্দবাজার পত্রিকার খবর, তিনদিনের অনুষ্ঠানে জামনগরে ছিলেন জাকারবার্গ ও তার স্ত্রী। সেই অনুষ্ঠানেই হারের একটি দামি লকেট হারিয়ে গিয়েছে জাকারবার্গ-ঘরনীর। তিন ঘণ্টা ধরে হারিয়ে যাওয়া সেই লকেট খোঁজা হয়। এমনকি আম্বানিদের অনুষ্ঠান আয়োজনের দায়িত্বে ছিল যে সংস্থা, খবর যায় সেখানেও। সংস্থার পক্ষ থেকেও সেই লকেট খুঁজে বের করার কাজে সাহায্য করা হয়। কিন্তু শেষ পর্যন্ত সেই লকেট উদ্ধার করা যায়নি।

এর আগে অনন্ত আম্বানি আর রাধিকা মার্চেন্টের প্রাক্‌-বিবাহ উদ্‌যাপন অনুষ্ঠান থেকে ফেরার পরেই বিরাট অঙ্কের অর্থনৈতিক ক্ষতির সম্মুখীন হয়েছেন জাকারবার্গ। মঙ্গলবার কিছু সময়ের জন্য ফেসবুক এবং ইনস্টাগ্রাম বন্ধ হয়ে গিয়েছিল। বিশ্বব্যাপী এই বিভ্রাটের কারণে কয়েক হাজার কোটি টাকা ক্ষতি হয়েছে তার।

Link copied!