• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

বিয়েতে পরা জাকারবার্গের পোশাক নিয়ে বিল গেটসের প্রশংসা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৫, ২০২৪, ০৯:২০ এএম
বিয়েতে পরা জাকারবার্গের পোশাক নিয়ে বিল গেটসের প্রশংসা
মুকেশ আম্বানির ছেলের প্রাক্‌-বিয়ের একটি অনুষ্ঠানে মার্ক জাকারবার্গ ও বিল গেটস (ডানে)। রয়টার্স

এশিয়ার শীর্ষ ধনী মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও রাধিকা মার্চেন্টের প্রাক্-বিয়ের আয়োজন শুরু হয় ১ মার্চ। চলে ৩ মার্চ পর্যন্ত। জাঁকজমকপূর্ণ তিন দিনের এ আয়োজনে ভারতের পাশাপাশি বিভিন্ন দেশের তারকা ও আলোচিত ব্যক্তিরা উপস্থিত ছিলেন। সেই তালিকায় দেখা গেছে বিল গেটস আর মার্ক জাকারবার্গের মতো প্রযুক্তিজগতের তারকাদেরও।

ভারতের গুজরাটের জামনগরে মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানি ও শিল্পপতি বীরেন মার্চেন্টের কন্যা রাধিকা মার্চেন্টের প্রাক্-বিয়ে উৎসবে যোগ দিয়ে বেশ উচ্ছ্বসিত মাইক্রোসফটের সহ-প্রতিষ্ঠাতা বিল গেটস। 

প্রাক্-বিয়ের আয়োজনেমার্ক জাকারবার্গ রাহুল মিশ্রের নকশা করা সুন্দরবন ডিজাইনের একটি হাতে সেলাই করা শার্ট পরেছিলেন। সেই পোশাক দেখে বিল গেটস এক পোস্টে লেখেন, “জ্যাক, তোমাকে দারুণ লাগছে।”

নিজের উচ্ছ্বাস প্রকাশ করে বিল গেটস বলেন, “আমি প্রথমবারের মতো ভারতীয় বিয়েতে যোগ দিতে পেরে খুব উচ্ছ্বসিত। আমি সবচেয়ে বড় বিয়েতে এসেছি। এর পরে আরেকটি ভারতীয় বিয়েতে যাওয়া কঠিন হবে। আমি আম্বানি পরিবার সম্পর্কে জানি। তারা আমার সফরের বিষয়টি মাথায় রেখেছে যেন আমি উপস্থিত হতে পারি। আমি বিয়েতে ভারতীয় পোশাক পরেছিলাম। মজার অভিজ্ঞতা হয়েছে।”

বিয়ের বিভিন্ন অনুষ্ঠানে বিল গেটসের সঙ্গী ছিলেন তার বান্ধবী পলা হার্ড। পলা হার্ড অনুষ্ঠানের ড্রেসকোড মেনে পরেছিলেন এলিগ্যান্ট ককটেল ড্রেস। পলা হার্ডের সাবেক স্বামী ওরাকলের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মার্ক হার্ড। 

বিল ও পলা দুই বছরেরও বেশি সময় ধরে প্রেম করছেন।

অনন্ত ও রাধিকার বিয়েতে যোগ দিয়েছিলেন ফেসবুকের সহপ্রতিষ্ঠাতা মার্ক জাকারবার্গ ও তার স্ত্রী প্রিসিলা চ্যান। ইনস্টাগ্রামে এক বার্তায় নিজের অভিজ্ঞতা তুলে ধরে মার্ক জাকারবার্গ জানান, ভারতীয় বিয়ের অনুষ্ঠান দারুণ। অনন্ত ও রাধিকাকে অভিনন্দন। অনন্তের হাতঘড়ির প্রশংসাও করেন মার্ক জাকারবার্গ।

সূত্র: টাইম ম্যাগাজিন ও লাইভ মিন্ট

Link copied!