• ঢাকা
  • রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

স্পেনে ট্রেনের ধাক্কায় নিহত ৪, আহত ৩


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩, ০৪:৩২ পিএম
স্পেনে ট্রেনের ধাক্কায় নিহত ৪, আহত ৩
ছবি: সংগৃহীত

স্পেনের বার্সেলোনা শহরের কাছে ট্রেনের ধাক্কায় অন্তত চারজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ৩ জন। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে সংবাদমাধ্যম মিরর।

প্রতিবেদনে বলা হয়, হতাহত সবাই একটি দলে ছিল বলে ধারনা করা হচ্ছে। তারা অনুমোদিত এলাকার বাইরে রেললাইন পার হচ্ছিলেন।

রোববার (১০ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে আর৩ লাইন নামে পরিচিত প্যারেটস দেল ভ্যালেস ও গ্রানোলার স্টেশনের মাঝে এই দুর্ঘটনা ঘটে।

এ দুর্ঘটনায় আহতদের অবস্থা গুরুতর বলে জানা যায়। স্থানীয় গণমাধ্যম জানিয়েছে, তারা একটি অননুমোদিত জায়গা দিয়ে রেললাইন অতিক্রম করছিল। সে জায়গায় বাঁক থাকার কারণে ট্রেন দেখা যেতে সমস্যা হয়।

জানা গেছে দলটি একটি সংগীত উত্সব থেকে ফেরার সময় এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলে লাইনের একাংশে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে। স্থানীয় এক নাগরিক সুরক্ষা মুখপাত্র জানানব, “একাধিক সংঘর্ষের কারণে ট্রেন চলাচল বন্ধ রাখা হয়েছে।”

নিহতদের বয়স বা জাতীয়তা সম্পর্কে এখনও বিস্তারিত কিছু জানানো হয়নি। কাতালান প্রেসিডেন্ট পেরে আরাগোনেস সামাজিক যোগাযোগমাধ্যমে জানান, “মন্টমেলোতে ট্রেন দুর্ঘটনায় আতঙ্কিত। একটি মারাত্মক দুঃখজনক ঘটনা যা আমাদের বাকরুদ্ধ করে দিয়েছে। জরুরি পরিষেবাগুলো কাজ চালিয়ে যাচ্ছে এবং ক্ষতিগ্রস্থদের সহায়তা করছে। পুলিশ বাহিনী দুর্ঘটনার কারণ অনুসন্ধান করছে।”

Link copied!