• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

এবার ধুমধাম আয়োজনে সবাইকে জানিয়ে বিয়ে করব: শাকিব


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ১১:৫৩ এএম
এবার ধুমধাম আয়োজনে সবাইকে জানিয়ে বিয়ে করব: শাকিব

দীর্ঘ ৯ মাস ভক্তদের অপেক্ষায় রেখে অবশেষে দেশে ফিরলেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। বুধবার (১৭ আগস্ট) দুপুর ১২টার পর হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পা রাখেন তিনি। তাকে বরণ করে নেয় দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা শত শত ভক্ত।

এদিন বেলা আড়াইটার দিকে এয়ারপোর্ট থেকে গুলশানের বাসায় যান শাকিব খান। সেখানে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি। বলেন, “আমেরিকায় শেষ এক সপ্তাহ মোটেও শেষ হচ্ছিল না। সেই সাত দিন আমার কাছে সাত বছরের মতো মনে হয়েছে। ঢাকায় পা রাখার জন্য মনটা ছটফট করছিল।”

এ সময় ব্যক্তিগত জীবন প্রসঙ্গে ‘কিং খান’ বলেন, “পরিবার চাচ্ছে আমি সেটেল হই। আমার সুন্দর গোছানো কিছু হোক। এবার যা কিছু হবে, পরিবারের পছন্দেই হবে। এখন আর গোপনে কিছুই করব না। বিয়ে করলে ধুমধাম আয়োজনে সবাইকে জানিয়ে করব।”

আরও পড়ুন: দেশে ফিরেই কী বললেন শাকিব?

ছেলে আব্রাম খান জয়ের প্রসঙ্গে শাকিব খান বলেন, “ওর (আব্রাম) সঙ্গে প্রতিনিয়ত ভিডিও কলে কথা হয়েছে। বাবা-মায়ের সঙ্গেও নিয়মিত কথা বলেছি।”

গত বছরের নভেম্বরে ঢাকা থেকে যুক্তরাষ্ট্রে উড়াল দিয়েছিলেন শাকিব খান। সেখানকার নাগরিকত্ব লাভের জন্য টানা ছয় মাস মার্কিন মুলুকে থাকেন। এর মধ্যে নিউইয়র্ক থেকেই ‘রাজকুমার’ নামের নতুন সিনেমার ঘোষণা দেন, মহরত করেন। যেখানে তার নায়িকা যুক্তরাষ্ট্রের কোর্টনি কফি।

Link copied!