• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

অনুপমের স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে কী বললেন পরমব্রত?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৮, ২০২২, ০৩:৫৩ পিএম
অনুপমের স্ত্রীর সঙ্গে পরকীয়ার অভিযোগে কী বললেন পরমব্রত?

টালিউডের জনপ্রিয় সংগীতশিল্পী অনুপম রায়। অন্যদিকে একই ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা পরমব্রত চ্যাটার্জি। সম্প্রতি পিয়া চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ ছয় বছরের দাম্পত্য জীবনের ইতি টেনেছেন অনুপম রায়। আর বিবাহবিচ্ছেদের কারণে টালিপাড়ায় চলছে জোর গুঞ্জন।

টালিউড অভিনেতা পরমব্রত চ্যাটার্জির সঙ্গে পিয়ার পরকীয়া সম্পর্কের কারণেই নাকি সংসার ভেঙেছে অনুপমের?

যদিও প্রেমের বিষয়টি নিয়ে এতদিন মুখ খুলেননি পরমব্রত। অবশেষে এ নিয়ে কথা বললেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে পরমব্রত চ্যাটার্জি বলেন, “দু’জন মানুষ বিচ্ছেদের ঘোষণা করেছে, সেখানে হামলে পড়ে তৃতীয় ব্যক্তিকে নিয়ে সেনসেশন তৈরি করাটা কাঙ্খিত নয়। প্রথমে শুনে খুব বিরক্ত হয়েছিলাম; খুব খারাপ লেগেছিল।”

এ সময় পালটা প্রশ্ন করা হয় আপনার বন্ধুরাও তো এ নিয়ে কথা বলেছে। নিজেকে সামলে নিয়ে পরমব্রত বলেন, “আমার সামনে তো বন্ধুরা কিছু বলেনি, বললে তো আমি তাদের থামিয়ে দিতাম।’ তবে পিয়ার সঙ্গে তার গভীর বন্ধুত্ব রয়েছে তা স্বীকার করে পরমব্রত বলেন, ‘দু’জন মানুষ স্বাধীন একটি সিদ্ধান্ত নিয়েছে। তার মধ্যে পিয়ার সঙ্গে আমার বন্ধুত্বের রেশ টেনে আনাটা অপ্রয়োজনীয়।”

পিয়ার সঙ্গে তার এই বন্ধুত্ব কোনো স্থায়ী সম্পর্কের দিকে এগুচ্ছে কিনা? এ প্রশ্নের জবাবে পরমব্রত বলেন, “এটা বন্ধুত্ব। সত্যি জানি না আমি বিয়ের জন্য প্রস্তুত কিনা, দীর্ঘস্থায়ী কোনো সম্পর্কের জন্য নিজে তৈরি কিনা তাও এই মুহূর্তে বলতে পারব না।”

 

Link copied!