• ঢাকা
  • মঙ্গলবার, ১৪ মে, ২০২৪, ৩১ বৈশাখ ১৪৩১, ৫ জ্বিলকদ ১৪৪৫

আদ্রীয়ান প্রোডাকশনসের নতুন সিনেমা আসছে


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ৩, ২০২৩, ০৬:৪৫ পিএম
আদ্রীয়ান প্রোডাকশনসের নতুন সিনেমা আসছে
চলচ্চিত্র প্রযোজক ও নির্মাতা আলী জুলফিকার জাহেদী। ছবি: সংগৃহীত

সময়ের জনপ্রিয় চলচ্চিত্র প্রযোজক ও নির্মাতা আলী জুলফিকার জাহেদী। আদ্রীয়ান প্রোডাকশনস এর ব্যানারে তার পরিচালিত প্রথম সিনেমা ‘কাগজ’ এরই মধ্যে প্রেক্ষাগৃহ ও ওটিটিতে উপভোগ করেছে দেশের সিনেমাপ্রেমী দর্শক। এবার দ্বিতীয় সিনেমা নির্মাণের প্রস্তুতি নিচ্ছেন তিনি।

জাহেদী জানিয়েছেন, আদ্রীয়ান প্রোডাকশনস থেকেই সিনেমাটি নির্মিত হবে। সিনেমার নাম ‘সুইং’। সিনেমার একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন বলিউড অভিনেতা আমির খানের ছোট ভাই ফয়সাল খান। এরই মধ্যে সিনেমাটিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ফয়সাল খান।

সিনেমাটি প্রসঙ্গে জুলফিকার জাহেদী বলেন, ‘‘সিনেমা নির্মাণের আগে নাটক, মিউজিক্যাল ফিল্ম, ফিচার ফিল্ম, ডকুমেন্টারি ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছি। এরই মধ্যে আমার প্রথম সিনেমা দর্শক উপভোগ করেছেন। এবার বলিউডের জন্য নির্মাণ করছি। আদ্রীয়ান প্রোডাকশনস থেকে দর্শক চাহিদা অনুযায়ী নিয়মিত নির্মাণ করব। আমার প্রযোজনা প্রতিষ্ঠানটি বিশ্বব্যাপী কাজ করবে। আদ্রীয়ান প্রোডাকশনস বাংলাদেশী চলচ্চিত্র শিল্পে একটি উল্লেখযোগ্য অবদান রাখবে।’’

এর আগে ‘কাগজ’ সিনেমাটিতে জুটি বেঁধে অভিনয় করেন চিত্রনায়ক মামনুন ইমন, চিত্রনায়িকা আইরিন সুলতানা ও অভিনেত্রী মাইমুনা মম। সম্প্রতি আলী জুলফিকার জাহেদী ইন্ডিয়ান মোশন পিকচার অ্যাসোসিয়েশন (ইমপা)-এর সদস্য হয়েছেন। ১৯৩৭ সালে গঠিত হওয়া প্রযোজকদের এই সমিতির সদস্য হলে ভারতে সিনেমা নির্মাণের সুযোগ মেলে।

Link copied!