• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

পপির খোঁজ পেয়ে যে পরামর্শ দিলেন জায়েদ খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০১:৫৭ পিএম
পপির খোঁজ পেয়ে যে পরামর্শ দিলেন জায়েদ খান
চিত্রনায়িকা পপি।ছবি: সংগৃহীত

নন্দিত চিত্রনায়িকা পপি দীর্ঘ মিডিয়ার আড়ালে। কারো সঙ্গেই তার কোনো যোগাযোগ ছিল না। এ কারণে পপি সম্পর্কে কেউ কোনো সঠিক তথ্য দিতে পারছিলেন না। তবে সম্প্রতি তার খোঁজ পাওয়া গেছে। চিত্রনায়ক জায়েদ খানও পপির খোঁজ পেয়ে সংবাদমাধ্যমে জানিয়েছেন তার মতামত।পপি প্রসঙ্গে জায়েদ বলেন, আমার কারো প্রতি কোনো অভিমান নেই।

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) সাংবাদিকদের একাধিক প্রশ্নের উত্তর দেন জায়েদ। সেখানে নিজের জীবন, ক্যারিয়ার, বিয়ে প্রসঙ্গে নানা প্রশ্নেরই সহজ ও সাবলীল উত্তর দেন তিনি। এক সময় তার কাছে চিত্রনায়িকা পপি প্রসঙ্গে মতামত জানতে চাওয়া হয়।

এমন প্রশ্ন শুনে জায়েদ বলেন, আমি আপনাদের (সাংবাদিকদের) মাধ্যমেই জানতে পেরেছি, মিডিয়া থেকে বিরতি নেয়ার জন্য আড়ালে আছেন পপি। কারণ পপি বিয়ে করেছেন। ওর জন্য শুভ কামনা। উনি যদি বিয়ে করে সংসার করতে চান তবে ভালো করে করুক।

তিনি আরও বলেন, উনি (পপি) যদি আবারও মিডিয়ায় কাজ করতে চান, তাকে সব সময়ই আমরা স্বাগত জানাবো। কারণ তিনি আমাদের ঢালিউডের সম্পদ। তিন তিন বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার পাওয়া অভিনেত্রী।
পপির জন্য জায়েদের কী পরামর্শ থাকবে এমন প্রশ্ন করা হলে জায়েদ বলেন, পপির পরিবার আছে। তিনি নিশ্চয়ই এখন যা করছেন তা পরিবারের সঙ্গে আলোচনা করেই করছেন। এখানে আমার পরামর্শ দেয়ার কিছু নেই। আপনাদের (সাংবাদিক) মাধ্যমে জেনেছি, পপির স্বামী আছে, সন্তান আছে। তাই আমি বলব, স্বামী ও সন্তান নিয়ে তিনি সুখী হোন।

এক সময় জায়েদের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল পপির। মিডিয়ায় উঠেছিল প্রেমের সম্পর্কের গুঞ্জন। এ বিষয়ে জায়েদের কাছে কিছু জানতে চাওয়া হলে তিনি বলেন, আসলে কাজ করতে গেলে ভালো সম্পর্ক অনেকের সঙ্গেই গড়ে ওঠে। অনেক প্রেমের গুঞ্জনও ওঠে। তবে হ্যাঁ, আমার সঙ্গে পপির বন্ধুত্বের সম্পর্ক ছিল। কিন্তু অনেক সময় পারিপার্শ্বিক অনেক ঘটনার কারণে সে সম্পর্ক কখনও গাঢ় হয় আবার কখনও তা নষ্ট হয়ে যায়। আমি বলব, যদি আমার সঙ্গে কারো ভালো সম্পর্ক নষ্ট হয়ে যায় তাহলে আমি খারাপ। কারণ আমি খারাপ না হলে কেন আমার সঙ্গে সম্পর্ক নষ্ট হবে?

Link copied!