• ঢাকা
  • রবিবার, ২১ এপ্রিল, ২০২৪, ৮ বৈশাখ ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

কনসার্টে অরিজিতের দিকে পোশাক ছুড়ে মারলেন নারী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৪, ২০২৪, ০১:৫৯ পিএম
কনসার্টে অরিজিতের দিকে পোশাক ছুড়ে মারলেন নারী
কনসার্টে অরিজিতের দিকে পোশাক খুলে ছুঁড়লেন নারী। ছবিঃ সংগৃহীত

অরিজিৎ সিং মানেই সুরের মূর্ছনা। নিজ দেশ ভারত ছাড়াও অরিজিৎ সিংয়ের কণ্ঠ ছড়িয়ে গেছে সারা বিশ্বে। সেই অরিজিৎ সিংকে চোখের সামনে পেয়ে ভক্তদের অনেকেরই আবেগ নিয়ন্ত্রণ করা মুশকিল। বলা যায়, এ শিল্পীর গানে মুগ্ধ দর্শক শ্রোতারা। এমন পরিস্থিতিতে ভক্তরা কতই না কাণ্ড ঘটিয়ে বসেন। যার হাজারো উদাহরণ রয়েছে।

জাদুমাখা কণ্ঠের অধিকারী ভারতীয় এ শিল্পী তার গানে মন্ত্রমুগ্ধ করে দেন শ্রোতাদের। সেই অরিজিতের লাইভ কনসার্টে এক নারী অনুরাগী কাণ্ড ঘটিয়ে বসলেন। কনসার্ট চলাকালীনই গায়ের টপ খুলে গায়কের দিকে ছুড়ে মারলেন ওই নারী।

সম্প্রতি নেপালের এক কনসার্টেই ঘটেছে এমন কাণ্ড। সামাজিক মাধ্যমে এ ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে। ভিডিওতে দেখা যায়, ভক্তদের দেওয়া খাতা, ডায়েরি, এমনকি গিটারেও পর পর অটোগ্রাফ দিয়ে যাচ্ছিলেন অরিজিৎ সিং। হঠাৎ মঞ্চে উড়ে এসে পড়ল এক নারীর ট্যাঙ্ক টপ। প্রথমটায় নজর এড়িয়ে যায় গায়কের। কিন্তু চোখে পড়তেই অরিজিৎ সিং যা করলেন, তা আপাতত নেটপাড়ার চর্চায়।

শাহরুখ, সালমান থেকে রণবীর কাপুর, অরিজিৎ সিংয়ের গানে লিপ মেলাতে মুখিয়ে থাকেন বলিউডের বড় বড় সেলেবরাও। তার লাইভ কনসার্ট মানেই ভক্তদের উন্মাদনা। তাই বলে পরনে ট্যাঙ্ক টপ খুলে ছুঁড়ে মারা গায়কের দিকে!

আর ওই নারী অনুরাগীর কীর্তি দেখে নিজেই অবাক হন অরিজিৎ। কিন্তু ফিরিয়ে দেননি ওই নারী অনুরাগীকে। বরং মঞ্চে পড়ে থাকা পোশাক সযত্নে তুলে ধরে তাতে লিখে দিলেন নিজের নাম। সেই ভিডিওই বর্তমানে দাবানল গতিতে ভাইরাল। সামাজিক মাধ্যমে কেউ কেউ আবার ওই নারীকে ‘নির্লজ্জ’ বলেও কটাক্ষ করেছেন।

আকাশচুম্বী জনপ্রিয়তা পাওয়ার পরও অরিজিতের পা মাটিতেই রয়েছে। মুর্শিদাবাদের জিয়াগঞ্জে একেবারে সাধারণ ছেলের মতোই থাকেন তিনি। টালিউড-বলিউডের প্লে-ব্যাকের পাশাপাশি দেশ-বিদেশে কনসার্ট করে বেড়ান অরিজিৎ। তার সুরের টানেই কনসার্টে ভিড় করেন হাজার হাজার মানুষ। নিজের মতো করে অনুরাগীদের মনোরঞ্জন করেন অরিজিৎ। হাতে গিটার নিয়ে একের পর এক গান গাইতে থাকেন তিনি।

‍‍‘ফেম গুরুকুল‍‍’ থেকে বিরাট লাইমলাইট না পেলেও, এর বছর পাঁচ-ছয়েক পরে অরিজিতের ভাগ্য বদলাতে শুরু করে। সংগীত পরিচালক প্রীতমের সহযোগী হিসেবে কাজ করার পর থেকে ক্রমশ পরিচিতি পেতে শুরু করেন তিনি।

Link copied!