• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

কাঞ্চন-নিপুণের পিকনিকে পানির হাহাকার!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ০৩:২৯ পিএম
কাঞ্চন-নিপুণের পিকনিকে পানির হাহাকার!
ইলিয়াস কাঞ্চন-নিপুণের নেতৃত্বে পিকনিক। ছবি: সংগৃহীত

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন শনিবার (০২ মার্চ)। চলতি বছর ঢাকার অদূরে আশুলিয়া প্রিয়াঙ্কা শুটিং হাউজে এই মিলনমেলার আয়োজন করা হয়েছে। তবে সকাল থেকেই এই বনভোজন তারকা শূন্য। পিকনিকের আয়োজন করেছে ইলিয়াস  কাঞ্চন-নিপুণ প্যানেল। পিকনিকে  ছিল পানির হাহাকার।

বনভোজনের অভ্যর্থনা গেটে বিব্রত হয়েছেন বলে জানিয়েছেন অনেকেই। পিকনিকের মূল ফটকে অতিরিক্ত শিল্পী রাখা হয়েছে। তারা কার্ড চেক করে শিল্পী ও অতিথিদেরকে ভেতরে প্রবেশের অনুমতি দিচ্ছেন।

এতে অনেক ক্ষোভ জানিয়েছেন তারকা শিল্পী। সকাল থেকেই পানির জন্য হাহাকার দেখা গেছে। সকালের নাস্তায় খোলা পানি পরিবেশন করা হয়েছে। দুপুরে খাবারের জন্য ঢাকা থেকে পানি আনা হচ্ছে। পানি এলেই দুপুরের খাবার পরিবেশন করা হবে। অনেকেই পানি না পেয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

নাম প্রকাশে অনিচ্ছুক শিল্পী সমিতির এক শিল্পী বলেন, অনেকক্ষণ ধরে পানি চাচ্ছি কিন্তু পাচ্ছি না। পানি এলে খাবার পরিবেশন করা হবে। সকালে লোকাল পানি দিয়ে নাস্তা করেছি।

এ নিয়ে আয়োজক কমিটির মন্তব্য পাওয়া যায়নি। ইলিয়াস কাঞ্চন-নিপুণের নেতৃত্বের কার্যনির্বাহী কমিটিও অনুপস্থিত পিকনিকে। এমনকি ডিপজল, রুবেল, ইমন, জয় চৌধুরী সহ কমিটির অনেকেই অংশ নিতে দেখা যায়নি এই আয়োজনে।

 

Link copied!