• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

দল বদল করলেন অভিনেত্রী শ্রাবন্তী!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৫, ২০২৩, ০৪:১৫ পিএম
দল বদল করলেন অভিনেত্রী শ্রাবন্তী!

টালিউডের তারকা অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। বিতর্ক তার নিত্য সঙ্গী। কখনো প্রেম-বিয়ে-বিচ্ছেদ, কখনো বা নানান মুহূর্তের ছবি পোস্ট করে সমালোচনার জন্ম দিয়েছেন এই অভিনেত্রী। অভিনয়ে এখন তেমন নিয়মিত না হলেও সামাজিক যোগাযোগমাধ্যমে সরব থাকেন শ্রাবন্তী। এবার তেমনি এক ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে আবারও কটাক্ষের শিকার এই অভিনেত্রী।

সোমবার (২৪ জুলাই) উত্তম কুমারের জন্মদিনে কিংবদন্তি এই অভিনেতাকে সম্মান জানাতে বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিল পশ্চিমবঙ্গ রাজ্য সরকার। তাতে উপস্থিত ছিলেন টলিউডের একঝাঁক তারকা। এদিন শ্রাবন্তী ছাড়াও শুভশ্রী গাঙ্গুলি, কোয়েল মল্লিক, সায়ন্তিকা ব্যানার্জি ও অঙ্কুশ হাজরা মহানায়ক সম্মাননা পেয়েছেন।

বিশেষ এ মুহূর্তের ভিডিও নিজের সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করেছেন শ্রাবন্তী। তাতে দেখা যায়, শ্রাবন্তীকে উত্তরীয় ও পুরস্কার তুলে দিচ্ছেন মমতা ব্যানার্জি। এ ভিডিওর ক্যাপশনে শ্রাবন্তী লিখেছেন, ‘অধ্যবসায়ের মূল্য। বাংলা চলচ্চিত্র শিল্পে অবদানের জন্য পশ্চিমবঙ্গ সরকারের পক্ষ থেকে, আমাদের প্রিয় দিদির কাছ থেকে লোভনীয় ‘মহানায়ক’ পুরস্কার পেয়ে আমি অত্যন্ত সম্মানিত এবং উচ্ছ্বসিত। এভারগ্রিন ম্যাটিনি আইডল শ্রী উত্তম কুমারের স্মরণে। ধন্যবাদ ঈশ্বর। ধন্যবাদ আমার ভক্তদের।’

শ্রাবন্তীর এই পোস্টে শুভেচ্ছার বন্যা বয়ে গেলেও তার রাজনৈতিক ক্যারিয়ার, ব্যক্তিগত জীবনকে টেনে নেটিজেনদের একাংশ কটাক্ষ করতেও ছাড়েননি। একজন লিখেছেন, ‘প্রথমে জামাই বদল, তারপর দল বদল।’ আরেকজন লিখেছেন, ‘গতবার বিধানসভা ভোটের আগে তুমি মমতার নামে আর মমতা তোমার নামে কী কী কথা বলেছিলে মনে আছে?’ অন্য একজন লিখেছেন, ‘চটিচাটার দৃশ্য।’ এমন অসংখ্য মন্তব্য শোভা পাচ্ছে শ্রাবন্তীর কমেন্ট বক্সে।

জানা যায়, ২০২১ সালে পশ্চিমবঙ্গের বিধানসভা ভোটের আগে বিজেপি-তে যোগ দেন শ্রাবন্তী। ঐ সময়ে মমতাকে উদ্দেশ্য করে এক টুইটে শ্রাবন্তী লিখেছিলেন— ‘‘যাদের মাথা গোঁজার কোনো ঠাঁই নেই, তাদের কাছে ট্যাব কেনা বিলাসিতা নয় কি? আম্ফানের ঝড়ে উড়ে গেছে চাল। কেন্দ্র থেকে ক্ষতিপূরণ এলেও তা পৌঁছায়নি ক্ষতিগ্রস্তদের হাতে। এটাই পিসির উন্নয়ন।’’

বেহালা পশ্চিম কেন্দ্র থেকে বিজেপি-র প্রার্থী হয়ে বিধানসভা নির্বাচনে দাঁড়িয়েছিলেন শ্রাবন্তী। কিন্তু তৃণমূল প্রার্থী পার্থ চ্যাটার্জির কাছে ৫০ হাজারের বেশি ভোটে পরাজিত হন শ্রাবন্তী। পরে এক টুইটে বিজেপি ছাড়ার ঘোষণা দেন এই অভিনেত্রী। তারপর থেকে ‘দিদি ভক্ত’ শ্রাবন্তী।

মাত্র ১৭ বছর বয়সে মা হয়েছিলেন শ্রাবন্তী। আগস্ট মাসে এক দিনের ব্যাবধানে মা-ছেলের জন্মদিন। আগামী আগস্টেই ২১ বছরে পা দেবেন শ্রাবন্তীর ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায় ওরফে ঝিনুক।
 

Link copied!