• ঢাকা
  • শুক্রবার, ২১ জুন, ২০২৪, ৭ আষাঢ় ১৪৩১, ১৪ জ্বিলহজ্জ ১৪৪৫

হানিমুনে গেলেন তাসনিয়া ফারিণ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০১:৪৭ পিএম
হানিমুনে গেলেন তাসনিয়া ফারিণ
অভিনেত্রী তাসনিয়া ফারিণ, ছবি: সংগৃহীত

হঠাৎ করেই বিয়ে করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সোমবার (১৪ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন অভিনেত্রী নিজেই। এদিকে তার বিয়ের খবরে রীতিমতো চর্চা শুরু হয়েছে ফারিণ-ভক্তদের মধ্যে। তবে সেসব আলোচনাতে কান না দিয়ে স্বামী শেখ রেজওয়ানকে নিয়ে হানিমুনে গিয়েছেন ফারিণ।

অভিনেত্রী জানান, ১১ আগস্ট রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ঘরোয়া আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতা সেরেছেন। এরপর ১৩ আগস্ট স্বামীকে নিয়ে হানিমুনের উদ্দেশে উড়াল দিয়েছেন মালদ্বীপ!

সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে তাসনিয়া ফারিণ বলেন, “আমাদের হানিমুন হচ্ছে মালদ্বীপে। এখানে অনেকগুলো রিসোর্ট। প্রাইভেট একটি রিসোর্টে আছি। আগেও একবার গিয়েছিলাম পরিবারের সঙ্গে। এবারের আসাটা একেবারে ভিন্ন। অন্য রকম আনন্দের।”

এর আগে অভিনেত্রী তার স্বামীর উদ্দেশে এক ফেসবুক পোস্টে লিখেছেন, “আমরা কলেজে পড়ার সময় প্রেমে পড়েছিলাম। প্রথম ক্যামেরার সামনে আসার আগে তুমি ছিলে আমার জন্য ছায়ার মতো। আমার কাজের সাথে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও সর্বদা আমাকে অনুপ্রাণিত করে এবং আমাকে সমর্থন জুগিয়েছ। আমাদের কিশোর প্রেম অবশেষে প্রাপ্য সমাপ্তি পেয়েছে। এটা এখনো অবাস্তব মনে হয় যে আমি এমন স্বামী পেয়েছি। আমার মনে হয় আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে। আমাকে বিয়ে করার জন্য ধন্যবাদ। আমি তোমাকে ভালোবাসি এবং আমি তোমাকে আমার বাকি জীবন লালন করব।”

 

Link copied!