• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

ফ্রান্সের কনসার্টে গাইবেন তাহসান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৫, ২০২২, ০৩:২৫ পিএম
ফ্রান্সের কনসার্টে গাইবেন তাহসান

শীত আসতে না আসতেই জমে উঠেছে সংগীতাঙ্গন। নিয়মিত কনসার্ট অনুষ্ঠিত হচ্ছে দেশ-বিদেশের বিভিন্ন স্থানে।

এতে অংশ নিয়ে দর্শক-শ্রোতা মাতাচ্ছেন সংগীতশিল্পীরা। ইতিমধ্যেই দেশে-বিদেশে বেশ কয়েকটি কনসার্টে অংশ নিয়েছেন গায়ক-অভিনেতা তাহসান খান। এবার ফ্রান্সের প্যারিসের শ্রোতাদের গান শোনাবেন তিনি।

গেল অক্টোবরে বর্তমান ব্যস্ততা নিয়ে তাহসান জানিয়েছিলেন, চলতি বছর যুক্তরাষ্ট্র, কানাডা, অস্ট্রেলিয়াসহ বেশ কয়েকটি দেশে কনসার্টে অংশ নিয়েছেন। এর ফাঁকে ফাঁকে দেশেও কনসার্টেও গাইছেন। আর ডিসেম্বরে ইউরোপেও বেশ কিছু কনসার্ট আছে।

সেই ধারাবাহিকতায় ফ্রান্সের রাজধানী প্যারিসে পারফর্ম করবে ‘তাহসান অ্যান্ড ফ্রেন্ডস’। সেখানকার ক্যাসিনো ডি প্যারিসে ২৬ ডিসেম্বর কনসার্টি অনুষ্ঠিত হবে। এসোসিয়েশন ওফিওরা আয়োজিত এই আয়োজনের শিরোনাম দেওয়া হয়েছে ‘ফ্যানকো-বাংলা উইন্টার ফেস্ট’।

ইতোমধ্যেই কনসার্টে অংশ দেশটিতে পৌঁছেছেন তাহসান। সেখান থেকে এক ভিডিও বার্তায় এই গায়ক-অভিনেতা বলেন, “প্যারিসে আসলাম, ২৬ ডিসেম্বর সবার সঙ্গে দেখা হচ্ছে। ক্যাসিনো ডি প্যারিসে আসছি আমার ব্যান্ড নিয়ে। যারা গান শুনতে আগ্রহী টিকিট কেটে ফেলুন। দেখা হচ্ছে ২৬ ডিসেম্বর।”

আয়োজক সূত্রে জানা গেছে, ‘ফ্যানকো-বাংলা উইন্টার ফেস্ট’-এ তাহসান ছাড়াও আরো অংশ নিতে যাচ্ছে ব্যান্ড ‘অ্যাশেজ’।

এদিকে চলতি বছরের ৩১ অক্টোবর প্রকাশ হয়েছে তাহসানের নতুন গান ‘সেই তুমি কে’। গানটির কথা লেখার পাশাপাশি সাজিদ সরকারের সঙ্গে যৌথভাবে সুর করেছেন তাহসান নিজেই। সংগীতায়োজন করেছেন সাজিদ। প্রেক্ষাগৃহের ব্যানারে গানের ভিডিও নির্মাণ করছেন শাহরিয়ার পলক।

Link copied!