• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

চিরকুমারী সিঙ্গেল বোইনদের সুগার আব্বুদের দেখতে চান সুবাহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ২৭, ২০২২, ০২:৫২ পিএম
চিরকুমারী সিঙ্গেল বোইনদের সুগার আব্বুদের দেখতে চান সুবাহ

ঢাকাই সিনেমার সম্ভাবনাময়ী অভিনেত্রী শাহ হুমায়রা সুবাহ। সিনেমায় আসার আগে থেকেই বাস্তব জীবনে বিভিন্ন স্ক্যান্ডালে জড়িয়েছেন তিনি। শুরুটা হয় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নামকরা অলরাউন্ডার নাসির হোসেনের সঙ্গে প্রেম ও বিচ্ছেদের ঘটনাকে কেন্দ্র করে।

সেই ঘটনার রেশ না শেষ হতেই একইরকম ঘটনার জন্ম দেন বাংলাদেশর জনপ্রিয় গায়ক ইলিয়াসের সঙ্গে। দু‍‍`টি সম্পর্ক শেষ হবার পর নানা গোপন বিষয় সামনে আসে। যা আরও সমালোচনায় ফেলে সুবাহকে।

সেই সমালোচনা দুরে সরিয়ে সিনেমায় কাজ করা শুরু করেন তিনি। কিন্তু আবারও বেফাঁস মন্তব্যে আলোচনায়-সমালোচনায় এই অভিনেত্রী।

বয়স্ক প্রেমিকদের সঙ্গে দেশ-বিদেশ ভ্রমণে গিয়েও যারা নিজেদের সিঙ্গেল দাবি করেন তাদের বিরুদ্ধে মুখ খুললেন সুবাহ। এই অভিনেত্রী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন, ‘কিছু কিছু চিরকুমারী সিঙ্গেল বোইনদের সুগার আব্বুদেরকে আমার খুব দেখতে ইচ্ছা করে, যাদেরকে ধরে  তারা শুধু দুবাই, সিঙ্গাপুর, থাইল্যান্ডের দৌড়াদৌড়ি করে। আহারে কি মজা রে তোদের’।

গত ২১ অক্টোবর মুক্তি পেয়েছে সুবহা অভিনীত ‘বসন্ত বিকেল’। মোটামুটি ব্যবসা সফল সিনেমাটিতে প্রথমবারের মতো বড় পর্দায় অভিনয় করেছেন সুবহা।

রফিক সিকদারের পরিচালনায় ‘বসন্ত বিকেল’ সিনেমায় তার বিপরীতে রয়েছেন অভিনেতা শিপন মিত্র এবং তানভীর তনু। এছাড়াও অন্যান্য চরিত্রে রয়েছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী, শাহনূর, শিবা সানু, সূচরিতা, আমান রেজা ও তানহা তাসনিয়া।

Link copied!