• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

স্থিতিশীল মিঠুন চক্রবর্তী, জানালেন হাসপাতালের চিকিৎসকেরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২৪, ০২:২৮ পিএম
স্থিতিশীল মিঠুন চক্রবর্তী, জানালেন হাসপাতালের চিকিৎসকেরা
হাসপাতালে অভিনেতা মিঠুন চক্রবর্তী। ছবি: সংগৃীহিত

মিঠুন চক্রবর্তীর অবস্থা বর্তমানে স্থিতিশীল। কথাবার্তা বলছেন স্বাভাবিক ভাবে। খাবার খাচ্ছেন। অভিনেতার স্বাস্থ্য নিয়ে তেমনটাই জানালেন কলকাতার বেসরকারি হাসপাতালের চিকিৎসকেরা। পাশাপাশি মিঠুনকে হাসপাতাল থেকে ছাড়ার বিষয়ে সোমবারই সিদ্ধান্ত নেওয়া হতে পারে বলে হাসপাতাল সূত্রে খবর।

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মিঠুনের শারীরিক অবস্থা বর্তমানে স্থিতিশীল। তবে সোমবার তার আরও কয়েকটি পরীক্ষা করানো হবে। সেই রিপোর্ট খতিয়ে দেখে তাকে সোমবারই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হতে পারে বলে হাসপাতাল সূত্রে খবর।

শনিবার কলকাতার এক বেসরকারি হাসপাতালে অসুস্থ অবস্থায় ভর্তি করানো হয় মিঠুনকে। চিকিৎসকেরা জানিয়েছেন, ‘ইসকেমিক সেরিব্রোভাসকুলার অ্যাকসিডেন্ট (স্ট্রোক) অফ ব্রেন’ হয়েছে তার। শনিবার হাসপাতালের তরফে বিবৃতি দিয়ে জানানো হয়, সকাল ৯টা ৪০ মিনিটে মিঠুনকে ভর্তি করানো হয়েছে। তার ডান হাত এবং পায়ে দুর্বলতা রয়েছে। মস্তিষ্কে এমআরআই-সহ বিভিন্ন শারীরিক পরীক্ষা-নিরীক্ষা করানো হয়েছে। এখন তিনি সজ্ঞানে রয়েছেন। খাচ্ছেন নরম খাবার। নিউরোলজি, কার্ডিয়োলজি এবং গ্যাস্ট্রোএনট্রোলজি বিভাগের চিকিৎসকদের নিয়ে একটি মেডিক্যাল দল গঠন করা হয়েছে। সেই মেডিক্যাল দলের কড়া পর্যবেক্ষণে রয়েছেন তিনি।

শনিবার সকালে শুটিং ফ্লোরে আচমকা অসুস্থ হয়ে পড়েন মিঠুন। অভিনেতা সোহম চক্রবর্তীর প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলছিল। তখনই অসুস্থ হয়ে পড়েন। দেরি না করে তাকে হাসপাতালে নিয়ে যান তৃণমূলের বিধায়ক-অভিনেতা সোহম। তবে বর্তমানে তাঁর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকেরা।

Link copied!