• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

নতুন প্রেমে জড়িয়েছেন শ্রাবন্তী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১৯, ২০২৩, ০৪:০৩ পিএম
নতুন প্রেমে জড়িয়েছেন শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি সংগৃহীত

অভিনয়ের চেয়ে ব্যক্তিগত বিষয় নিয়েই বেশি আলোচনায় থাকেন পশ্চিমবঙ্গের অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। একাধিক বিয়ে ও বিচ্ছেদে আলোচনায় থাকা এই অভিনেত্রী আবার নাকি সম্পর্কে জড়িয়েছেন। এমনটাই খবর দিল ভারতীয় গণমাধ্যম।

আনন্দবাজার জানিয়েছে, শ্রাবন্তী বর্তমানে পরিচালক শুভ্রজিৎ মিত্রর সঙ্গে প্রেম করছেন। শুভ্রজিতের পরবর্তী ছবি ‘দেবী চৌধুরাণী’তে নাম ভূমিকায় অভিনয় করছেন শ্রাবন্তী।

বেশ কিছুদিন ধরেই কলকাতার বিনোদনজগতে গুঞ্জন, শ্রাবন্তী আর ‘দেবী চৌধুরাণী’ ছবির পরিচালক শুভ্রজিৎ মিত্রর মধ্যে প্রেম চলছে। খুব শিগগির নাকি শ্রাবন্তী ও শুভ্রজিৎ নিজেদের সম্পর্ককে সামনে নিয়ে আসবেন।

জানা গেছে, শ্রাবন্তী-শুভ্রজিতের সম্পর্কের সূত্রপাত বেঙ্গালুরুর এক চলচ্চিত্র উৎসবে। চলচ্চিত্র উৎসবে দুজন এক সঙ্গে ঘুরে বেড়িয়েছেন। এর পরই জানা যায়, শ্রাবন্তীকে নিয়েই ‘দেবী চৌধুরাণী’ তৈরি করছেন শুভ্রজিৎ।

২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসকে প্রথম বিয়ে করেন শ্রাবন্তী। ২০১১ সালে তাদের বিচ্ছেদ হয়। দুই বছর প্রেম করে ২০১৭ সালে বিয়ে করেন মডেল কৃষেণ ব্রজকে। ২০১৯ সালের জানুয়ারিতে সে সংসারও ভেঙে যায়। একই বছরের ১৯ জুন শ্রাবন্তী বিয়ে করেন জিম ট্রেনার রোশন সিংকে। ২০২০ সালে আলাদা হয়ে যান তারা। বর্তমানে ছেলে ঝিনুককে নিয়ে একা থাকেন তিনি।

Link copied!