• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

‘বাবলি’ হয়ে শুভশ্রীর ফেরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৯, ২০২৪, ০৯:২৪ এএম
‘বাবলি’ হয়ে শুভশ্রীর ফেরা

জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি। দ্বিতীয়বার মা হওয়ার পর এবার সুখবর দিলেন। ভালো কিছুর মাধ্যমে বছর শুরু করলেন তিনি। ‘বাবলি’ হয়ে ওঠার গল্প নিয়ে আসলেন অভিনেত্রী। সম্প্রতি নতুন সিনেমার শুভ মহরতের ছবি পোস্ট করেছেন শুভশ্রী।

ছোট্ট ইয়ালিনির বয়স হতে চলেছে দেড় মাস। আর এদিকে সুপার মম হয়েই এক প্রকার সংসারের কাজ সামলাচ্ছেন অভিনেত্রী। ‘বাবলি’র প্রস্তুতির জন্য স্ক্রিপ্ট পড়ার ছবি আগেই প্রকাশ্যে এনেছিলেন অভিনেত্রী। এবার শুভ মহরতের ছবিও পোস্ট করলেন তিনি। শুভশ্রী গাঙ্গুলি এদিন শুভ মহরতের ছবি পোস্ট করে লেখেন, নতুন সফর শুরু হলো। আসছে ‘বাবলি’।

এদিন শুভশ্রী পরেছিলেন হলুদ চুড়িদার এবং সবুজ ওড়না। সঙ্গে ম্যাচিং লম্বা কানের দুল এবং আংটিও পরেছিলেন। হাতে ধরা ক্লিপ বোর্ড, সেখানে লেখা ‘বাবলি’, শুভ মহরত। শুভশ্রীর আরেকটি ছবিতে দেখা গিয়েছিল অভিনেতা আবির চট্টোপাধ্যায়, অভিনেত্রী সৌরসেনী মৈত্র এবং পরিচালক রাজ চক্রবর্তীকে। চলতি মাসের শেষ থেকেই শুরু হচ্ছে ‘বাবলি’ ছবির শুটিং। 
এটি আদতে বুদ্ধদেব গুহর একটি নামকরা জনপ্রিয় উপন্যাস। যার ওপর ভিত্তি করে বানানো হচ্ছে এই সিনেমাটি। শেষবার তিনি ‘ইন্দুবালা ভাতের হোটেল’ সিরিজে অভিনয় করেছিলেন। আর দ্বিতীয়বার মা হওয়ার পর এটাই তার প্রথম ছবি। ফেরাটাকে তাই স্মরণীয় করতে চান শুভশ্রী।  

 

Link copied!