• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫

ডিভোর্স নিয়ে মুখ খুললেন শাকিরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২২, ০১:৫৪ পিএম
ডিভোর্স নিয়ে মুখ খুললেন শাকিরা

কিছুদিন আগে তারকা ফুটবলার জেরার্ড পিকের সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন জনপ্রিয় গায়িকা শাকিরা। বিষয়টি নিয়ে এত দিন কোনো ধরনের কথা বলেননি এই গুণী সংগীত তারকা। অবশেষে এ বিষয়ে মুখ খুলেছেন এই পপ তারকা।

ডিভোর্স-পরবর্তী সময় তার জন্য অনেক কঠিন ছিল বলে জানান শাকিরা। এ প্রসঙ্গে তিনি বলেন, “আমি চুপ থেকে পুরো বিষয়টি মানিয়ে নেওয়ার চেষ্টা করেছি। এটি নিয়ে কথা বলাটা অনেক কঠিন। কারণ, এখনো এটি কাটিয়ে উঠতে পারিনি। আর আমি স্পটলাইটে আছি। আমাদের ডিভোর্স অন্যদের মতো নয়। শুধু আমার ক্ষেত্রে নয়, বাচ্চাদের জন্যও বিষয়টি কঠিন। খুবই কঠিন।”

মিডিয়ার নজরে থাকায় সবকিছু আরও জটিল হয়েছে বলে জানান শাকিরা। যতটুকু সম্ভব সন্তানদের আড়ালে রাখার চেষ্টা করছেন তিনি। এই গায়িকার ভাষায়, “আমি বাচ্চাদের রক্ষা করার চেষ্টা করেছি। এটিই আমার প্রধান লক্ষ্য। কিন্তু স্কুলে গিয়ে তারা বন্ধুদের কাছ থেকে নানা কথা শোনে, বিশেষ করে যেগুলো ইন্টারনেটে ছড়িয়েছে। এটি তাদের ওপর প্রভাব ফেলে।”

গত জুনে পিকের সঙ্গে দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতি টানেন ‘ওয়াকা ওয়াকা’খ্যাত শাকিরা। ডিভোর্সের ঘোষণা দিয়ে এক বিবৃতিতে ৪৫ বছর বয়সী এই গায়িকা বলেন, “দুঃখের সঙ্গে জানাচ্ছি যে আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমাদের সন্তানদের মঙ্গলের জন্য, যারা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার, আমরা আপনাদের প্রতি তাদের গোপনীয়তার প্রতি সম্মান দেখানোর আহ্বান জানাচ্ছি। বিষয়টি বোঝার জন্য আপনাদের ধন্যবাদ।”
 

Link copied!